বুধবার , ৫ জুলাই ২০২৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

উখিয়ায় চল্লিশ হাজার ইয়াবাসহ এক মাদক কারবারি গ্রেফতার

প্রতিবেদক
admin
জুলাই ৫, ২০২৩ ২:৩১ অপরাহ্ণ

উখিয়া প্রতিনিধি

মোহাম্মদ নাছিম

কক্সবাজারের উখিয়া উপজেলার মরিচ্যা এলাকায় অভিযান চালিয়ে চল্লিশ হাজার পিস ইয়াবাসহ অংনইচৌ মার্মা (২০) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫।

আটককৃত মাদক কারবারি ব্যক্তি হলেন, বান্দরবান জেলার নাইক্ষংছড়ি উপজেলার লামাপাড়া সোনাছড়ি গ্রামের উক্যচিং মার্মার ছেলে অংনইচৌ মার্মা (২০)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,বুধবার (৫ জুলাই) আনুমানিক ২.৪৫ ঘটিটার সময় র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া থানাধীন হলুদিয়াপালং ইউনিয়নের ২নং ওয়ার্ডের পাগলির বিলের মরিচ্যা বাজার এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর ব্যাটালিয়ন সদরের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। একপর্যায়ে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে দৌড়ে পালানোর চেষ্টাকালে আভিযানিক দলের নিকট অংনইচৌ মার্মা নামে একজন মাদক কারবারি ধৃত হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত যুবকের দেহ ও সাথে থাকা প্লাস্টিকের ব্যাগ তল্লাশি করে তার হেফাজত থেকে সর্বমোট চল্লিশ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ধৃত মাদক কারবারি জানায়, সে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবত বিভিন্ন পন্থায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে বান্দরবান ও কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাবের আভিযানিক দলের কাছে ধৃত হয়।

তিনি আরো জানান,উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত