বৃহস্পতিবার , ৬ জুলাই ২০২৩ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

বিমানে ঢাকায় ইয়াবা আনতেন কক্সবাজারের রিসোর্ট মালিক

প্রতিবেদক
admin
জুলাই ৬, ২০২৩ ২:৪৪ পূর্বাহ্ণ

উখিয়া প্রতিনিধি

মোহাম্মদ নাছিম

পর্যটন নগরী কক্সবাজারের একটি রিসোর্টের মালিক কাজী জাফর ছাদেক রাজু (৩৮) সেই সুবাদে ঢাকা থেকে ঘুরতে যাওয়া ধনী ঘরের সন্তানদের সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছিলেন তিনি। পরে তাদের মাধ্যমেই রাজধানীতে তৈরি করা হয় ইয়াবা বিক্রির সিন্ডিকেট।

কক্সবাজার থেকে বিমানে করে ঢাকায় ইয়াবা নিয়ে আসতেন তিনি ও তার সহযোগীরা। অবশেষে রিসোর্ট মালিক রাজুসহ এই চক্রের পাঁচজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা মেট্রো দক্ষিণ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বলছে, রাজু আসলে একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার নামে কক্সবাজার থানায় দুটি মামলা আছে। কক্সবাজারের কলাতলীতে মেরিন ইকো রিসোর্টের মালিক তিনি। দীর্ঘদিন ধরে তিনি নিজে এবং তার সহযোগীদের মাধ্যমে কক্সবাজার এলাকা থেকে বিমান পথে ইয়াবা ট্যাবলেট ঢাকায় এনে তার এজেন্টদের মধ্যে সরবরাহ করত।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ঢাকা মেট্রো দক্ষিণ) সহকারী পরিচালক সুব্রত সরকার শুভ জানান, গতকাল মঙ্গলবার (৪ জুলাই) ভোর থেকে বুধবার (৫ জুলাই) পর্যন্ত রাজধানীর গুলশান, বনানী, ক্যান্টনমেন্ট ও রামপুরা থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার কৃত অন্যরা হলেন- আরাফাত আবেদীন (৩৮), তাহরিম ইসলাম রবিন (৪৩), আহম্মেদ সাবাব (২৬), সাদি রহমান (২৬)। এ সময় তাদের কাছ থেকে ৮ হাজার ৮১২ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

অভিযানের বিষয়ে সুব্রত সরকার বলেন, ১১২ পিস ইয়াবা ট্যাবলেটসহ সাবাব ও সাদিকে বনানী এলাকা এবং তাহরিমকে গুলশান এলাকা থেকে ২০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে কক্সবাজারভিত্তিক একটি মাদক সিন্ডিকেটের তথ্য পাওয়া যায়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ক্যান্টনমেন্ট এলাকায় অভিযান চালিয়ে আরাফাতকে ২ হাজার ৫০০ পিস ইয়াবাসহ আটক করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে রামপুরা এলাকা থেকে মূলহোতা কাজী জাফর ছাদেক রাজুকে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে বনানী, গুলশান, ঢাকা ক্যান্টনমেন্ট ও রামপুরা থানায় আলাদা আলাদা মামলা দায়ের করা হয়।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

মালয়েশিয়া থেকে নির্বাচিত তিন সিআইপিকে বাংলাদেশ হাইকমিশনের আন্তরিক অভিনন্দন

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলায় আন্তর্জাতিক মহান মে দিবস পালিত

ছোট মহেশখালী মুদিরছড়া বিট অফিসারের নেতৃত্বে পাহাড়ী কাঠ জব্দ

চোরাচালান বন্ধ না হলে গর্জনিয়ায় গরু বাজার আর থাকবেনা: জেলা প্রশাসক, কক্সবাজার

প্রবাসী নুরুল আফসার সৌদি আরবে আমির হামজা হুজুর কে পেয়ে খুশির আমেজ বিরাজ করছে

মিরসরাইয়ে দুই কিশোরী ফুটবল খেলোয়াড়কে নতুন ঘর দিলেন এমপি

মিরসরাইয়ে ৫ তক্ষক অবমুক্ত, যুবকের কারাদণ্ড

জাতীয় সরকারের অধীনে নির্বাচন ছাড়া সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়:অধ্যাপক সৈয়দ বেলায়ত হোসেন

র‍্যাবের-১৫ অভিযানে মুন্সীগঞ্জের নিখোঁজ ভিকটিম কক্সবাজার হতে উদ্ধার

চকরিয়ায় সড়ক দূর্ঘটনায় চালক নিহত