বৃহস্পতিবার , ১৩ জুলাই ২০২৩ | ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

কক্সবাজার ৬৩০০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

প্রতিবেদক
admin
জুলাই ১৩, ২০২৩ ৫:০৬ পূর্বাহ্ণ

মোহাম্মদ নাছিম, উখিয়া প্রতিনিধি

কক্সবাজারের কলাতলী এলাকায় অভিযান চালিয়ে ৬,৩০০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারী কে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে, কক্সবাজার জেলার ১২নং ওয়ার্ডের কলাতলী বিচ এলাকায় সায়মন হোটেল সংলগ্ন মা-বাবার দোয়া স্টোর এর সামনে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য সহ অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ১২/০৭/২০২৩ খ্রিঃ অনুমান ১৫.৩০ ঘটিকায় র‌্যাব-১৫, কক্সবাজার এর ব্যাটালিয়ন সদরের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ পরিচালনার করে। র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে দৌড়ে পালানোর চেষ্টাকালে আভিযানিক দলের নিকট দুইজন মাদক ব্যবসায়ী আটক করতে সক্ষম হয় র‌্যাব-১৫।
র‌্যাব সুএে জানা যায়, আটককৃত ব্যক্তিদ্বয়ের দেহ ও সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে তাদের হেফাজত হতে সর্বমোট ৬,৩০০ (ছয় হাজার তিনশত) পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ ১০,০০০/- (দশ হাজার) টাকা এবং ০২টি বাটন মোবাইল ফোন ও ০৩টি সীম উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন,মৃত আলী আহমেদের ছেলে মোক্তার আহমেদ (৩৫) সাং-বাহারছড়া এবং ২।মৃত ওইল্লা মিয়ার ছেলে, শামসুল আলম (৪০) ডেগলা বিল, উভয়ের ইউনিয়ন-সাবরাং, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার বলে জানা যায়।

আটককৃত মাদক কারবারীদ্বয় জানায়, তারা দীর্ঘদিন যাবত মাদক কারবারের সাথে জড়িত। তারা পরস্পর যোগসাজসে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য বিভিন্ন পন্থায় মাদকদ্রব্য ইয়াবাসহ অন্যান্য মাদক অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে নিজেদের হেফাজতে মজুদ করে থাকে। পরবর্তীতে আইন-শৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে অভিনব কায়দায় উক্ত মাদকদ্রব্য টেকনাফ ও কক্সবাজারের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিল।

র‌্যাব জানায়, উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবা ও আলামতসহ ধৃত মাদক কারবারীদ্বয়ের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত