শুক্রবার , ১১ আগস্ট ২০২৩ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার : হত্যার নেপথ্যে মাদক

প্রতিবেদক
admin
আগস্ট ১১, ২০২৩ ৪:২৫ পূর্বাহ্ণ

মোহাম্মদ নাছিম, উখিয়া (কক্সবাজার)

কক্সবাজার কলাতলীতে পরিত্যক্ত একটি হ্যাচারীতে বশির আহমেদ নামে এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার ( ১১আগষ্ট) রাত ০০.৩০ টা দিকে দক্ষিণ কলাতলি মেম্বার ঘাটা নামক জায়গায় পরিত্যক্ত সীমিজু হ্যাচারিতে লাশটি দেখতে পায় স্হানীয়রা।
খবর পেয়ে পুলিশ এসে কপালে গুলিবিদ্ধ অবস্থায় মরদেহটি উদ্ধার করে স্হানীয়দের মাধ্যমে পরিচয় নিশ্চিত করে।স্হানীয়রা জানায়, নিহত বশির আহমদ কুমিল্লা বড়ুরা থানার বাসিন্দা আবু তাহের ছেলে। কিন্তু তিনি কক্সবাজার শহরে কলাতলিতে দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন।

ঘটনাস্থলে কান্নারত নিহত বশির আহমদের স্ত্রী রাশেদা বেগম জানান, স্হানীয়দের মাধ্যমে খবর পাই আমার স্বামীকে গুলি করে মেরে ফেলেছে। আমি আমার স্বামী হত্যার বিচার চাই।

স্হানীয় একটি সুত্র বলছে, বশিরের খুচরা মাদক (গাঁজা) বিক্রির সাথে সম্পৃক্ততা ছিলো। তার দেহ পড়েছিল মাদকাসক্তদের আড্ডাখানা হিসেবে পরিচিত পরিত্যক্ত এবং নির্জন একটি জায়গায়।

ঐ জায়গায় প্রতিরাতে বসে মাদকের আসর। তাই ধারণা করা হচ্ছে মাদক বেচাকেনা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড সংগঠিত হতে পারে।

তবে মাদকের বিষয়টি সামনে আসলেও স্হানীয় জনপ্রতিনিধি এবং বশিরের পরিবারের স্বজনদের দাবি, সাগর থেকে পোনা আহরণ করে জীবন জীবিকা চালানো বশির মাদক কিংবা অবৈধ কার্যকলাপের সাথে কখনো জড়িত ছিলেন না।

পুলিশ জানায়, হত্যাকান্ডের রহস্য উদঘাটনে ইতিমধ্যে তৎপরতা শুরু করেছে।

সর্বশেষ - Uncategorized