মঙ্গলবার , ১৫ আগস্ট ২০২৩ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

বেলকুচিতে পৌরসভার আয়োজনে পালিত হলো ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস

প্রতিবেদক
admin
আগস্ট ১৫, ২০২৩ ২:৪৩ অপরাহ্ণ

মোঃ আশিকুল ইসলাম, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

নানা আয়োজনের মধ্যদিয়ে সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভার আয়োজনে যথাযোগ্য মর্যাদায় পালিত হলো ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস।

মঙ্গলবার ১৫ই আগষ্ট সকাল থেকে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি কালো ব্যাচ ধারণ, জাতীয়, দলীয় ও সহযোগি সংগঠন সমুহের পতাকা অর্ধমিত করণ ও কালো পতাকা উত্তলন, বঙ্গবন্ধু মুরালে পুষ্পস্তবক অর্পণ, শোক র‍্যালি, পরে ১৫ই আগষ্টে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমান সহ সকল সহিদদের প্রতি দোয়া, স্মৃতিচারণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানটি বেলকুচি পৌরসভার প্যানেল মেয়র ইকবাল রানা এর সভাপতিত্বে বেলকুচি উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ফারুক সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নূরুল ইসলাম সাজেদুল, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বেলকুচি পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বড়ধুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আছির উদ্দিন মোল্লা, ইউপি চেয়ারম্যান সনিয়া সবুর আকন্দ, পৌর কাউন্সিলর মাহবুবুল আজাদ তারেক সরকার, কাউন্সিলর শহিদুল ইসলাম, কাউন্সিলর ফজলুর রহমান ফজল সহ পৌরসভার সকল জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ই আগষ্টে সকল সহিদদের রুহের মাগফেরাত কামনায় কুরআন খতম ও মোনাজাত করা হয়। পরে পাঁচ হাজার দলীয় কর্মী ও সাধারণ মানুষের মাঝে বিরিয়ানির প্যাকেট বিতরণ করা হয়।

সর্বশেষ - Uncategorized