শুক্রবার , ১ সেপ্টেম্বর ২০২৩ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

সিরাজগঞ্জে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বিশাল শোভাযাত্রা প্রদর্শন

প্রতিবেদক
admin
সেপ্টেম্বর ১, ২০২৩ ১:৫৪ অপরাহ্ণ
সিরাজগঞ্জে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বিশাল শোভাযাত্রা প্রদর্শন

মোহাম্মদ আশিকুল ইসলাম

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিরাজগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে দিনব্যাপী কর্মসূচি পালন করা হয়েছে।

শুক্রবার (১ সেপ্টেম্বর-২০২৩) ভোর ৬ টায় সিরাজগঞ্জ শহরের  ইবি রোডস্থ দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।
সকাল ১০ টায়  ইবি রোডস্থ দলীয় কার্যালয়ে বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক  অর্পণ করা হয়। বেলা ১১ টায় ইসলামিয়া সরকারি কলেজ মাঠ থেকে বিশাল  শোভাযাত্রা  বের হয়ে ইসলামিয়া কলেজ সড়ক দিয়ে ইবি রোড় হয়ে  ফজলুল হক রোড দিয়ে এম,এ  মতিন সড়ক রেলগেট  হয়ে মালশাপাড়া কবরস্থান সামনে সড়ক প্রদক্ষিণ করে স্টেডিয়াম সামনে সড়ক হয়ে ইসলামিয়া কলেজে মাঠে গিয়ে বিশাল  শোভাযাত্রাটি শেষ হয়। এতে জেলার  বিভিন্ন উপজেলা সহ সিরাজগঞ্জ জেলা শহর ও উপজেলার প্রায় ৩০ হাজার নেতাকর্মী, বিএনপি  ভক্ত শুভাকাঙ্ক্ষীরা এ প্রতিষ্ঠা বার্ষিকীতে অংশ গ্রহন করে।

শোভাযাত্রা শুরুর পূর্বে  সংক্ষিপ্ত সমাবেশে সভাপতিত্ব করেন, সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি,সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের সাবেক সংসদ সদস্য রুমানা মাহমুদ।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।

বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মান্নান তালুকদার, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির গ্রাম সরকার বিষয়ক সহ-সম্পাদক সাইফুল ইসলাম শিশির, জেলা বিএনপির সহ-সভাপতি মকবুল হোসেন চৌধুরী, নাজমুল হাসান তালুকদার রানা, ভিপি অমর কৃষ্ণ দাস, রকিবুল হাসান রতন, সিনিয়র যুগ্ম সম্পাদক সাবেক ভিপি শামীম খান, যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, নুর কায়েম সবুজ, সাংবাদিক হারুন অর রশিদ খান হাসান, লিয়াকত আলী খান, মোস্তফা নোমান আলাল, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ সুইট, মির্জা মোস্তফা জামান, আলমগীর আলম, সদর উপজেলা বিএনপির সভাপতি সরকার মোঃ রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক অ্যাডঃ নাজমুল ইসলাম, শহর বিএনপির সভাপতি জাহাঙ্গীর হোসেন ভুঁইয়া সেলিম, সাধারণ সম্পাদক মুন্সি জাহেদ আলম প্রমুখ।

সংক্ষিপ্ত সমাবেশ শেষে সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদ ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু’র নেতৃত্বে বিশাল শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রায় সিরাজগঞ্জ জেলা বিএনপি ও তার সকল অংগ ও সহযোগী সংগঠন এবং ১৮টি ইউনিটের বিএনপি ও তার সকল অংগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীসহ হাজারো জনতা বিভিন্ন রং বেরং য়ের ট্রি-শার্ট, ক্যাপ পড়ে,  ব্যানার ফেস্টুন,  ধানের শীর্ষ  নিয়ে এবং   জেলা জাসাসের আয়োজনে সংগীত পরিবেশ করে, ব্যান্ড পার্টি বাজিয়ে আনন্দঘন পরিবেশে
শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করা হয়।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

অতিরিক্ত সচিব হলেন কক্সবাজারের কৃতি সন্তান শফিউল আরিফ

বান্দরবানের সীমান্ত এলাকা পরিদর্শন করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার

ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাওয়া ২৫টি মোবাইল ফোন উদ্ধার

পার্কিং ব্যবস্থার আধুনিকায়নে কমাতে পারে যানজট: চসিক মেয়র

শত বছরেও উন্নয়নের ছোঁয়া লাগে নি যে গ্রামে

কক্সবাজারে তিন উপজেলা ভোটে প্রতীক বরাদ্দ: ৮ই মে ভোট গ্রহণ।

কেএনএফ’র সন্দেহভাজন ৫ জন আটক, ২টি অস্ত্র উদ্ধার

উপজেলা নবাগত ইউএনও সাথে পরিচিত ও মতবিনিময় সভা

উখিয়া ইনানী মেরিন ড্রাইভ সড়কে অজ্ঞাত মরদেহ উদ্ধার করলো পুলিশ

জীবননগর মনোহরপুর মেলার মাঠে ভ্রাম্যমান আদালতের লটারীর বাক্স জব্দ, আধা ঘণ্টা পর আবার টিকিট বিক্রি শুরু