সোমবার , ১৮ ডিসেম্বর ২০২৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

বান্দরবানে আ:লীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং কে নৌকা এবং জাতীয় পার্টির প্রার্থী এটিএম শহীদুল ইসলাম কে লাঙ্গল প্রতীক বরাদ্দ

প্রতিবেদক
admin
ডিসেম্বর ১৮, ২০২৩ ৬:৩৬ অপরাহ্ণ

ইসমাইলুল করিম, নিজস্ব প্রতিবেদক :

আগামী ৭ই জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহনের জন্য প্রার্থীদের প্রতীক বরাদ্দ দিয়েছেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা শাহ মোজাহিদ উদ্দিন।
সোমবার ১৮ই ডিসেম্বর সকাল ১০টায় জেলা প্রশাসক কার্যালয়ের কনফারেন্স রুমে বান্দরবান ৩০০ নং আসনে নির্বাচনে অংশগ্রহণ করা আওয়ামীলীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং কে নৌকা এবং জাতীয় পার্টির প্রার্থী এটিএম শহীদুল ইসলাম কে লাঙ্গল প্রতীক বরাদ্দ দেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা শাহ মোজাহিদ উদ্দিন।
এসময় আওয়ামীলীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এর পক্ষে দলীয় প্রতীক নৌকা গ্রহণ করেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান, পৌর আওয়ামীলীগ সভাপতি অমল কান্তি দাশ এবং জাতীয় পার্টির লাঙ্গল প্রতীক গ্রহণ করেন জাতীয় পার্টির প্রার্থী মোঃ এটিএম শহীদুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার সৈকত শাহীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ সাইফুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক,উম্মে কুলসুম, স্থানীয় সরকার উপ-পরিচালক, এসএম মনজুরুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ ফজলুর রহমান সহ জেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা বৃন্দ এবং আওয়ামীলীগ ও জাতীয় পার্টির প্রার্থীর দলীয় নেতৃবৃন্দ।
এসময় জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা শাহ মোজাহিদ উদ্দিন রাজনৈতিক দলের সকলকে নির্বাচনী আচরণ বিধিমালা মেনে প্রচার প্রচারনা করতে আহ্বান জানান।উল্লেখ্য গত ১৭ই অক্টোবর বান্দরবান আসনে মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা মংঞে ঞ চৌধুরী। গতকাল রবিবার তিনি রিটার্নিং অফিসারের কাছে গিয়ে প্রার্থিতা প্রত্যাহার করে নেন। ফলে এ আসনে আওয়ামী লীগের বীর বাহাদুর উশৈসিং ও জাতীয় পার্টির এটিএম শহিদুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করবেন। আসটিতে মোট ১৮২ টি ভোট কেন্দ্রে, ভোটার সংখ্যা ২ লাখ ৮৮ হাজার ৩০ জন।

সর্বশেষ - Uncategorized