বুধবার , ২০ ডিসেম্বর ২০২৩ | ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

সোনারগাঁও আওয়ামীলীগের আনন্দ শোভাযাত্রায় পিরোজপুর ইউপির ২ নং ওয়ার্ডের নেতাকর্মীদের বর্নাঢ্য শোডাউন।

প্রতিবেদক
admin
ডিসেম্বর ২০, ২০২৩ ৬:০৯ পূর্বাহ্ণ

হাসান আহমেদ স্টাফ রিপোর্টার নারায়নগঞ্জ:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ )আসনে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা পেয়ে আনন্দ মিছিল ও শোভাযাত্রা করেন আব্দুল্লাহ আল কায়সার হাসনাত সাবেক এমপির নেতাকর্মী ও সমর্থকেরা পিরোজপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বিশিষ্ট ব্যবসায়ী মো: জজ মিয়া, আওয়ামী লীগ নেতা মাহফুজুর রহমান মাহফুজ, আফজাল হক সুধীর, নাজির আহমেদ এর নেতৃত্বে কর্মী সমর্থক নিয়ে দুটি বাশের তৈরি নৌকা ও বাদ্যবাজনা নিয়ে উক্ত আনন্দ র‍্যালী ও শোভাযাত্রায় অংশ নেন।

নারায়ণগঞ্জ ৩ আসনে সাবেক এমপি আবদুল্লাহ আল কায়সার হাসনাত গত ১৮ই ডিসেম্বর নৌকা প্রতীক পেয়ে ফেসবুক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও বার্তায় ১৯ ডিসেম্বর সকাল ১০ টায় আওয়ামী লীগের মোগরাপাড়া চৌরাস্তা দলীয় কার্যালয় থেকে বিজয় মিছিল বের হওয়ার ঘোষণা দেন। ঘোষণা অনুযায়ী সোনারগাঁ উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের নেতৃত্বে হাজার হাজার সমর্থকদেরকে নিয়ে মোগরাপাড়া দলীয় কার্যালয়ে উপস্থিত হতে থাকে। নেতাকর্মী ও ইউনিয়ন চেয়ারম্যানদের সমর্থকদের উপস্থিতিতে কানায় কানায় ভরে যায় মোগরাপাড়া চৌরাস্তার দলীয় কার্যালয়ের আশপাশ।
লোকে লোকারণ্য হয়ে গণশ্রুতে পরিণত হয় মোগরাপাড়া দলীয় কার্যালয়। এ যেন এক মহাসমাবেশে পরিণত হয়েছে। দীর্ঘদিন পর সোনারগাঁয়ে নৌকা প্রতীক পেয়ে সমর্থকদের প্রাণ যেন ফিরে পেয়েছে। গণমানুষের নেতা আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সারের নৌকার মাঝি মনোনীত হয়ে নৌকা প্রতীক পেয়ে সোনারগাঁ বাসি যেন তাদের প্রাণ ফিরে পেয়েছে। খুশিতে আত্মহারা হয়েছে। মহা উৎসবে পরিণত হয়েছে আনন্দ মিছিল।

মঙ্গলবার (১৯ডিসেম্বর) সকালে মোগরাপাড়া চৌরাস্তা দলীয় কার্যালয় নেতাকর্মীদের সংক্ষিপ্ত আলোচনা সেরে সাবেক এমপির নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের করা হয়। আনন্দ মিছিল যেন মহা উৎসবে পরিণত হয়েছে। লক্ষ্য মানুষের উপস্থিতিতে মহা উৎসবে পরিণত হয় এ আনন্দ মিছিল।

পরে মিছিলটি সোনারগাঁয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। এতে মিছিলে নেতাকর্মী ও সমর্থকদের মহা উচ্ছ্বাস দেখা যায়

পিরোজপুর ইউপির ২ নং ওয়ার্ডের আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী জজমিয়া জানান- দীর্ঘ ১০ বছর পর সোনারগাঁয়ে আমরা আওয়ামীলীগের প্রার্থী পেয়েছি তার নাম কায়সার হাসনাত জনপ্রিয় একজন ব্যক্তিত্ব আমরা সোনারগাঁও বাসী আগামি ৭ ই জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে এই আসনটি উপহার দিবো ইনশাআল্লাহ আল্লাহ চায় তো কায়সার হাসনাতকে আওয়ামী লীগের এমপি বানিয়ে জাতীয় সংসদে পুনরায় পাঠাবো ইনশাআল্লাহ

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

স্ত্রীর ছুরিকাঘাতে স্বামীর মৃত্যু

সাংবাদিক সংসদের জরুরি সভায় যুগপূর্তি উৎসব ও নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত

সিরাজগঞ্জে কবি  তাহমিনা হোসেন  কলি’র প্রথম কাব্যগ্রন্থ ‘যমুনা পাড়ের মেয়ে’র প্রকাশনা উৎসব অনুষ্ঠিত 

বেলকুচি উপজেলা বড়ধুল ইউনিয়ন ক্ষিদ্রচাপড়ী গ্রামের যমুনা নদীর তীব্র ভাঙন শুরু হয়েছে

শেখ হাসিনার পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবিতে ঝিনাইদহে বিএনপির পদযাত্রা কর্মসূচী পালিত হয়েছে

পরীক্ষা দিতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলো ৯ম শ্রেনীর শিক্ষার্থী

ঝিনাইদহ আড়ুয়াকান্দি পাটক্ষেতে ঘটলো নির্মম ঘটনা ।

ভূমি ব্যবস্থাপনায় কোনো অনিয়ম প্রশ্রয় দেওয়া হবে না: বান্দরবান ডিসি শাহ মোজাহিদ উদ্দিন

র‍্যাব-১৫ এর অভিযানে আলীকদমে ৩০ হাজার ইয়াবা পিস সহ ১জন গ্রেফতার

পাহাড়ে সন্ত্রাসী কার্যক্রম আমরা আন-চ্যালেঞ্জ হিসেবে নেব না” স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান