রবিবার , ৩১ ডিসেম্বর ২০২৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই, ফাইতং জনসভায় – বীর বাহাদুর

প্রতিবেদক
admin
ডিসেম্বর ৩১, ২০২৩ ৪:২০ অপরাহ্ণ

ইসমাইলুল করিম বান্দরবান প্রতিনিধি :

আগামী ৭জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পার্বত্য জেলা বান্দরবানের লামায় ফাইতং ইউনিয়নে এলাকার নির্বাচনী পরিচালনা কমিটির আয়োজনে রবিবার (৩১ডিসেম্বর) বিকালবেলা উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বান্দরবান ৩০০ নং সাংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত ৭ম বারের মতো সংসদ পদে প্রার্থী বাবু বীর বাহাদুর (উশৈসিং) এমপি।

ফাইতং ইউনিয়ন আওয়ামিলীগ সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান নির্বাচনী পরিচালনা কমিটির আহবায়ক মো. ওমর ফারুক ও সদস্য সচিব, সহসভাপতি শহিদুল্লাহ মিন্টু নেতৃত্বে এই বিশাল জনসভা অনুষ্ঠিত এই জনসভায় সভাপতিত্বে করেন ওমর ফারুক। জনসভায় ফাইতং আওয়ামিলীগ সহ-সভাপতি মাহমুদুর রহমান শুক্কুর এর সঞ্চালনায়, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা আ.লীগের সহ সভাপতি ও আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,সহ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা শেখ মাহবুবুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, সহ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, পৌর মেয়র ও আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য ফাতেমা পারুল,দুই ভাইস চেয়ারম্যান মিল্কী রাণী দাশ, মো.জাহেদ উদ্দীন,সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাস বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি সহ-সভাপতি উসিং হাই রবিন বাহাদুর, বান্দরবান জেলা ছাত্রলীগ সভাপতি অং ছাইং উ পুলু, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মানিক’সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ,পৌর আওয়ামী লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ,যুবলীগ,ছাত্রলীগ’ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ ফাইতং ইউনিয়ন বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল জলিল কোম্পানি শতশত মানুষ নিয়ে ব্যানার,পোষ্টার ও নৌকা প্রতীক নিয়ে ভিন্ন ভিন্ন বিশাল মিছিলে ফাইতং উচ্চ বিদ্যালয় মাঠে উপস্থিত হয়েছে।

নৌকার জনসভায় বক্তব্য কালে প্রধান অতিথি বাবু বীর বাহাদুর (উশৈসিং) এমপি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ নৌকায় ভোট দেবে, কারন অতীতে ফাইতং মানুষ লামা যেতে সকাল থেকে সন্ধ্যা হতো, এখন মানুষ ২০/৩০ মিনিট মধ্যে লামা পৌঁছে কাজ সেরে ঘন্টার মধ্যে ফিরে আসে।ফাইতং বাসীর ভালোবাসায় সিক্ত হয়ে তিনি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি যে ভালোবাসা তাতে সবাই নৌকা মার্কায় ই ভোট দেবে, তিনি আরো বলেন জাতির জনকের যে সপ্ন ছিল সোনার বাংলা গড়ার, সেই সপ্নকে বাস্তবায়ন করতে আমরা আমাদের উন্নয়নের ধারা অব্যাহত রাখবো, মানুষ আগে অভাবী ছিল, এখন কেউ না খেয়ে থাকে না, দেশ ও দেশের মানুষের সার্বিক উন্নয়ন অব্যাহত রাখতে আমরা কাজ করে যাবো। যুবসমাজের কথা উল্লেখ করে তিনি বলেন, এবার আমরা ক্ষমতায় আসার পর আরো অনেক বেকার যুবকদের কর্ম সংস্থানের ব্যবস্থা করবো। অন্যান্য রাজনৈতিক দলের কথা উল্লেখ করে তিনি বলেন ডিজিটাল বাংলাদেশের সুযোগ-সুবিধা সবাই ভোগ করছে, আর বি,এন,পি রাজনীতিতে ব্যার্থ হয়ে জোংগী সংগঠনের সাথে যুক্ত হচ্ছে। সর্বশেষে তিনি বলেন উন্নয়নের এই ধারা কেউ রোধ করতে পারবে না, আমি যতদিন বেঁচে থাকব বান্দরবানে ততদিন জনগণের সেবা করে যাবো ইনশাআল্লাহ।

চেয়ারম্যান মো.ওমর ফারুক ও সহসভাপতি শহিদুল্লাহ মিন্টু বলেন, আগামী ৭ জানুয়ারী নির্বাচন হবে, আমাদের এমপিও ৭বার নির্বাচিত হবে। বান্দরবানে বাঙ্গালীসহ ১২টা জাতি শান্তিপূর্ন ভাবে সহ অবস্থানে বসবাস করি, এবং ফাইতং ইউনিয়নে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, কৃষি, বিদ্যুৎসহ সব খাতে শত কোটি টাকার বহু উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হয়েছে। বাস্তবায়িত এসব কাজ দৃশ্যমান। যার সুফল ভোগ করছে ফাইতং বাসীসহ পাহাড়ি জনপদের হাজার হাজার মানুষ। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে ৭ম বারের মতো নৌকা প্রতীকে ভোট দিয়ে তাকে সংসদে প্রতিনিধিত্ব করার সুযোগ দেয়ার আহবান জানান সকলের প্রতি। এবং ধন্যবাদ’দেন ফাইতং ইউনিয়ন আওয়ামিলীগ অঙ্গ সহযোগী সংগঠন সভাপতি, সাধারণ সম্পাদক নেতৃত্বে বিশাল মিছিল সহ যোগদান কারীদের।

উল্লেখ : সকালে ও সন্ধ্যায় দুটি জনসভা করেন ইয়াংছা ইউনিট ও আজিজ নগর ইউনিয়নে সেখানে হাজার হাজার নেতা কর্মী ও ভোটারগণ দেখা যায়।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

আগামী শনিবার শামীম ওসমানের সমাবেশ সফল করতে ব্যাপক প্রস্তুতি

আল-হেরা জেনারেল হাসপাতালে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যুর

জীবননগর নারায়ণপুর মোড়ে মহাসীন মিস্ত্রীর বাড়িতে ভয়াবহ আগুন

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে আর্মড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আরসার শীর্ষ নেতা নিহত

Hello world!

Hello world!

সাবেক মন্ত্রী মৌলবী ফরিদ আহমদের ৫২তম শাহাদত বার্ষিকী আজ

চট্টগ্রামে লাফিয়ে বাড়ছে ডেঙ্গু!

কক্সবাজার-৪,উখিয়া-টেকনাফের ৬ মনোনয়ন প্রত্যাশী একজোট।

বাংলাদেশ সরকারকে ফিলিস্তিনের মজলুম জনতার পক্ষে -মাওলানা দ্বীন ইসলাম

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে আরসার ৪ জন শীর্ষ সন্ত্রাসীকে অস্ত্র সহ আটক করেছে এপিবিএন পুলিশ