বুধবার , ১০ জানুয়ারি ২০২৪ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

পেকুয়ায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

প্রতিবেদক
admin
জানুয়ারি ১০, ২০২৪ ৮:৩৭ অপরাহ্ণ

পেকুয়া প্রতিনিধি;
কক্সবাজারের পেকুয়ায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের “স্বদেশ প্রত্যাবর্তন দিবস” যথাযোগ্য মর্যাদায় আলোচনাসভা ও দোয়া মাহফিল পালিত হয়েছে।
বুধবার (১০ জানুয়ারী) বিকাল ৩ টায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুদ্দিন খালেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কাশেমের সঞ্চালনায় অনুষ্টিত আলোচনা সভায় পবিত্র কোরআন তেলওয়াত করেন রাজাখালী ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এটিএম বখতিয়ার উদ্দিন চৌধুরী।
বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুফিজুর রহমান,সদর আওয়ামী লীগের সভাপতি আজম খান,উজানটিয়া আওয়ামী লীগের সম্পাদক নাছির উদ্দিন,উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি এইচ এম নুরুল আবচার,উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাংবাদিক জালাল উদ্দিন ও সদর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন।
প্রধান অতিথি বক্তব্যে বলেন, দ্বাদশ জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা আমিনুর রশীদ,মগনামার সাবেক জনপ্রিয় চেয়ারম্যান শরাফত উল্লাহ ওয়াসিম ও যুবলীগ নেতা আনছারুল ইসলাম টিপুকে মিথ্যাভাবে মামলা দিয়ে জেলে পাঠানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। বক্তব্যে তিনি পেকুয়া থানা প্রশাসনকে উদ্দেশ্য করে বলেন,আগামীতে যাতে অন্যায়ভাবে আওয়ামী লীগের কোন নেতাকর্মীরা যেন আসামী না হয় সতর্ক দৃষ্টি রাখার জন্য। অন্যথায় প্রয়োজনে আপনাদের বিরুদ্ধে রাস্তায় নেমে অচল করা হবে পেকুয়ার রাজপথ।
বক্তারা জাতির জনকের আদর্শের প্রতি অচল থেকে দেশ ও দলীয় নেতাকর্মীদের কল্যাণে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তারা আরো বলেন,কল্যাণ পার্টির চিহ্নিত দালালদের জনবিরোধী কর্মকান্ডের প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধ থাকার প্রত্যয় ব্যক্ত করেন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা বশিরুল আলম,এম ওসমান গণি,জিয়াবুল হক, মেহের আলী,আবদু রশিদ,উজানটিয়া আওয়ামী লীগ সভাপতি শাহ জামাল,বারবাকিয়ার সম্পাদক কামাল হোছন,আরিফ মেম্বার,আবুল কালাম,লুৎফুর রহমান, আবুল হাসেম, রুহুল আমিন,জসিম উদৃদিন,আবদুল গফুর, নেওয়াজ খান,নাছির উদ্দিন,গিয়াস উদ্দিন,নেজাম,মোকতার,ইব্রাহীম, যুবলীগ নেতা আবদুল্লাহ আল মামুন,মির্জা বাহাদুর,রাজাখালীর যুবনেতা মোঃ ফোরকান,পারভেজ,কৃষক লীগ নেতা হারুণ সোলতান,ছাত্রলীগ নেতা,শাহাদত,আরফান,মাখন চৌধুরী,এনাম,সাঈদি,সজীব আইমন প্রমুখ।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

মহেশখালীতে নোহা গাড়ি জব্দ, মাদক, গাড়ীসহ আটক-২

লামা-আলীকদম ভ্রমণে আসা মেডিকেল শিক্ষার্থীর মৃত্যু

পরীক্ষা দিতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলো ৯ম শ্রেনীর শিক্ষার্থী

রামুতে প্রকাশ্যে হু’মকি দিয়ে স্বামী-স্ত্রী কে নিজ বসতঘরে জ’বা’ই করে হ’ত্যা।

সাংবাদিক ইলিয়াস হত্যা মামলার আসামি কারাগারে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

হোটেল সানমুন থেকে সাবেক ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার। রাত ৯ টায় জানাজা

আওয়ামিলীগের দুই গ্রুপের সংঘর্ষ, শোকের দিনে চেয়ার ভাংচুর!

শাপলাপুর উচ্চ বিদ্যালয়ে বই বিতরণ উৎসব অনুষ্ঠিত

মিরসরাইয়ের বারইয়ারহাটে তিন সন্তানের জনকের চিরকুট লিখে আত্মহত্যা

এবারো ২০টি ভাষায় সম্প্রচার হবে হজ্বের খুতবা বাংলায় অনুবাদ করবেন ৪ বাংলাদেশী