বুধবার , ১০ জানুয়ারি ২০২৪ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

বান্দরবানে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন

প্রতিবেদক
admin
জানুয়ারি ১০, ২০২৪ ৮:২৯ অপরাহ্ণ

ইসমাইলুল করিম নিজস্ব প্রতিবেদক:

নানা আয়োজনে পার্বত্য জেলা বান্দরবানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন করা হয়েছে। স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বুধবার (১০ জানুয়ারি) সকালে বান্দরবান জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন, আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

পরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে নেতাকর্মীরা বঙ্গবন্ধু মুক্তমঞ্চে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের পর সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে মহান নেতার প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন দলীয় নেতাকর্মীরা।

শেষে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । এসময় বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বর্ণাঢ্য আলোকিত জীবনের স্মৃতিচারণ করেন এবং তার সুযোগ্য কণ্যা শেখ হাসিনার মাধ্যমে বাংলাদেশের উন্নয়নের জোয়ার অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। এসময় বান্দরবান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.আব্দুর রহিম চৌধুরী, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সদস্য চৌধুরী প্রকাশ বড়ুয়া,সদস্য মো: মহিউদ্দিন,পৌরসভা আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাস, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো: সামসুল ইসলাম এবং পার্বত্য জেলা পরিষদ সদস্যবৃন্দ, বান্দরবান পৌর শাখার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র নেতা ও কাউন্সিলর হারুন সরদার, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুর মুহাম্মদ কালু, সেক্রেটারি আব্দুল জলিল,প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আলী,বান্দরবান পৌর শাখার ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মিলন কোম্পানী, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টিটু বড়ুয়া, বান্দরবান ৯নং ওয়ার্ড আওয়ামী লীগে দক্ষিণ শাখার সভাপতি সাবেক কাউন্সিলর মোঃ আবুল কালাম, বান্দরবান ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ দক্ষিণ শাখার সাধারণ সম্পাদক সুনীল কান্তি দাশ প্রকাশ সোনা রাম’সহ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

ঠাকুরগাঁওয়ে পুকুরের পানিতে প্রাণ হারালো দুই ভাই

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন- ফাইতং ইউনিয়ন আওয়ামিলীগ

বেলকুচিতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট চুড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত

বান্দরবানে রিভারভিউ যুবকল্যান পরিষদ কর্তৃক অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

সন্ধা হলে নেমে আসে মাদক ব্যবসা

বালিয়াডাঙ্গীর ৫ নং দুওসুও ইউনিয়নে বিট পুলিশিং মিটিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

মহেশখালীতে বনবিভাগের অভিযান! গুড়িয়ে দিয়েছে চিংড়ীঘের

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গী উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

মহেশখালীতে বাজার মনিটরিং ও মোবাইল কোর্ট পরিচালনা

উখিয়া উপজেলা পরিদর্শন করল চট্টগ্রামের নতুন বিভাগীয় কমিশনার