মঙ্গলবার , ১৬ জানুয়ারি ২০২৪ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

জমকালো আয়োজনে ইউনাইটেড চৌধুরী বাড়ি টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত।

প্রতিবেদক
admin
জানুয়ারি ১৬, ২০২৪ ৮:১৩ অপরাহ্ণ

রিয়াজ উদ্দিন, কক্সবাজার।

হাজারো দর্শকের উপস্থিতিতে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা নিয়ে ইউনাইটেড চৌধুরী বাড়ি টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩-২০২৪ এর সর্বশেষ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

১৬ জানুয়ারী মঙ্গলবার দুপুর ১২টায় ইউনাইটেড চৌধুরী বাড়ি  ক্রিকেট টুর্নামেন্ট মাঠে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় অংশগ্রহণ করেন ধাওনখালী ক্রিকেট একাদশ ও কাঠাঁলিয়া মুরা ক্রিকেট একাদশ। খেলায় কাঠাঁলিয়া মুরা ক্রিকেট একাদশকে হারিয়ে চ্যাম্পিয়নের গৌরব অর্জন করে ধাওনখালী ক্রিকেট একাদশ। বিজয়ী দলকে পুরস্কার হিসেবে আকর্ষণীয় ট্রফিসহ নগদ ১৫,০০০টাকা প্রদান করা হয় এবং পরাজিত দলকে ট্রফিসহ নগদ ৫,০০০টাকা প্রদান করা হয়।

 

ইউনাইটেড চৌধুরী বাড়ি সংগঠনের সাধারণ সম্পাদক এডঃ শাহিন চৌধুরীর সভাপতিত্বে ও উত্তরণ মডেল কলেজের প্রভাষক রিয়াজ উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা যুবলীগের সাবেক সভাপতি সোহেল আহমদ বাহাদুর।

এতে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ , পি.এম.খালী ইউনিয়ন শাখার সাবেক সাধারণ সম্পাদক ও ‍হোটেল বীচ হলিডে এর স্বত্তাধিকারী হাফিজুর রহমান লাভলু।

এই ফাইনাল খেলাটির শুভ উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন ৩নং পি.এম.খালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শহিদুল্লাহ বি.কম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও পর্যটন ব্যবসায় ও হোটেল সী কক্স এর স্বত্তাধিকারী এমদাদ উল্লাহ, কক্সবাজার জেলা যুবলীগ নেতা মুবিনুল হক, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ইব্রাহিম আজাদ বাবু, কক্সবাজার জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, উখিয়া রাজাপালং ইউনিয়ন আওয়ামীযুবলীগের সাধারণ সম্পাদক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় খেলার প্রধান অতিথি বিশিষ্ট রাজনীতিবিদ কক্সবাজার জেলা যুবলীগের সাবেক সভাপতি সোহেল আহমদ বাহাদুর তার বক্তব্যে তরুণদের উদ্দেশ্যে বলেন, এধরনের খেলাধুলার চর্চা নিয়মিত চালিয়ে যেতে অনুপ্রাণিত করেন এবং ভবিষ্যতে এধরনের খেলাধুলার আয়োজনে সহযোগিতা করার ও আস্বাস দেন তিনি। পাশাপাশি তরুণ ও যুবসমাজকে সন্ত্রাসী কর্মকান্ড ও মাদক থেকে দূরে থেকে খেলাধুলার মাঝে আত্মনিয়োগ করার প্রতিও তাগিদ দেন তিনি।

এছাড়া বক্তব্য রাখেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ইব্রাহিম আজাদ বাবু, কক্সবাজার জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, কক্সবাজার আইনজীবী সমিতির তরুণ আইনজীবী এডঃ শাহিন চৌধুরী।

অনুষ্ঠান শেষে সভাপতি আয়োজক কমিটিসহ আমন্ত্রিত অতিথিদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

 

 

 

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

হাত পা মুখ বেঁধে আখ ক্ষেতে নিয়ে ৬ বছরের শিশু কে ধর্ষণ

কেএনএফ’র সন্দেহভাজন ৫ জন আটক, ২টি অস্ত্র উদ্ধার

নিম্নচাপ হওয়ার কারণে বোরো ধান অঙ্কুর বেরিয়েছে ব্যাপক ক্ষতি পিন্টু রহমানের

আগামী শনিবার শামীম ওসমানের সমাবেশ সফল করতে ব্যাপক প্রস্তুতি

বান্দরবানে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

ভুল চিকিৎসা রোগীর মৃত্যুর পর লাশ আইসিইউতে নিয়ে বেঁচে আছে বলে আশ্বাস

হঠাৎ করেই ডেঙ্গু আক্রান্ত রুগীর সংখ্যা বাড়তে শুরু করেছে ঝিনাইদহে

র‍্যাব-১৫ এর অভিযানে আলীকদমে ৩০ হাজার ইয়াবা পিস সহ ১জন গ্রেফতার

ভোটকেন্দ্র পর্যবেক্ষণে ‘সাংবাদিক’ পরিচয়ে ছাত্রলীগ সভাপতির আবেদন

রানীশংকৈলের কুলিক নদী রক্ষা করার জন্য মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে