রবিবার , ২১ জানুয়ারি ২০২৪ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

পেকুয়ায় ওয়াসিম চেয়ারম্যানের মুক্তির দাবিতে মানববন্ধন

প্রতিবেদক
admin
জানুয়ারি ২১, ২০২৪ ২:৫৭ অপরাহ্ণ

পেকুয়া প্রতিনিধি;

কক্সবাজারের পেকুয়ায় মগনামা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিমের মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে মগনামার সাধারণ জনতা।

রোববার (২১ জানুয়ারী) সকাল ১১টার দিকে মগনামা বাজার পাড়া এলাকার বানৌজা শেখ হাসিনা সড়কে এ মানববন্ধন পরবর্তি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে মগনামার সাবেক ইউপি সদস্য নুর মোহাম্মদ মাদুর নেতৃত্বে স্থানীয় কয়েক শতাধিক নারী-পুরুষ অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, মগনামা ইউপির সাবেক চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিমকে ষড়যন্ত্রমুলকভাবে হত্যা মামলায় ফাঁসানো হয়েছে। মগনামার শীর্ষ সন্ত্রাসী ও একাধিক মামলার আসামি আবু ছৈয়দ হত্যাকান্ডের সময় তিনি দেশের বাইরে সংযুক্ত আরব আমিরাতের দুবাই ছিলেন। মামলায় তিনি এজাহার নামীয় আসামীও নন। তারপরও ওয়াসিম চেয়ারম্যানের প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান ইউনুস চৌধুরীর সুদূর প্রসারী পরিকল্পনায় তাকে গ্রেপ্তার করানো হয়েছে। আমরা তাকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বক্তারা আরও বলেন, আবু ছৈয়দকে দিনে-দুপুরে হত্যা করা হয়েছে। কারা আবু ছৈয়দকে হত্যা করছে ঘটনা সংঘটিত হওয়ার পরপরই তার শাশুড়ী সাংবাদিকদের বলেছেন। এসবের ভিডিও রেকর্ড স্যোসাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আবু ছৈয়দ হত্যাকান্ডের প্রকৃত খুনিদের বিচার আমরাও দাবি করছি। কিন্তু ওই হত্যাকান্ডের দীর্ঘদিন পরে ওসাসিমকে আসামি করে কারাগারে পাঠানো তাঁর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র ও চক্রান্ত। এ কারণে আমরা জনপ্রিয় সাবেক চেয়ারম্যান ওয়াসিমের মুক্তির দাবি জানাচ্ছি।

উল্লখ্য যে, গত ১০ অক্টোবর দিনদুপুরে মগনামা ইউনিয়নের আফজালিয়া পাড়া এলাকার শীর্ষ সন্ত্রাসী আবু ছৈয়দকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে একই এলাকার সন্ত্রাসীরা। এ ঘটনায় আবু ছৈয়দের ছেলে মোহাম্মদ ইমন বাদী হয়ে ২৪ জনকে আসামী করে পেকুয়া থানায় একটি হত্যা মামলা করেন। হত্যাকান্ডে জড়িত একাধিক আসামিকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। ওই হত্যাকান্ডের সময় সাবেক চেয়ারম্যান ওয়াসিম ছিলেন সংযুক্ত আরব আমিরাতের দুবাই শহরে। তিনি গত ২৬ সেপ্টেম্বর নিজ ব্যবসায়ীক কাজে দুবাই যান। সেখান থেকে ১১ অক্টোবর চীন সফরে যান। চীন থেকে ১৮অক্টোবর দেশে ফেরেন।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

টেকনাফে ১০০০০ হাজার ইয়াবাসহ এক মাদক কারবারি আটক।

বিশ্ববিদ্যালয় অনুমোদনে ঠাকুরগাঁওয়ে শিক্ষকদের আনন্দ র‍্যালী

মহেশখালীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, ১২ লাখ টাকা ও ৭০ ভরি স্বর্ণালংকার লুট তদন্তে সিদ্ধিরগঞ্জ পুলিশের একাধিক টিম

মহেশপুরে ইয়াবা ট্যাবলেট,খেলনা পিস্তল ও প্লাস্টিকের চাইনিজ কুড়ালসহ ২ মাদক ব্যবসায়ী আটক

বোনের বাড়িতে ইফতারী দিতে এসে ডাম্পার ও বাইকের সংঘর্ষে প্রাণ গেলো স্ত্রীর,গুরুতর আহত স্বামী

বোনের বাড়িতে ইফতারী দিতে এসে ডাম্পার ও বাইকের সংঘর্ষে প্রাণ গেলো স্ত্রীর,গুরুতর আহত স্বামী

বাওর থেকে কৃষকের লাশ উদ্ধার

কক্সবাজার ঝিলংজা উত্তরন থেকে কিশোরের লাশ উদ্ধার

নিজ বৃত্তির টাকায় মেডিকেল শিক্ষার্থীর শীতবস্ত্র বিতরণ

রানীশংকৈল কাতিহার পশুর হাটে অতিরিক্ত টোল আদায় করায় ১জনের জেল।