রবিবার , ২১ জানুয়ারি ২০২৪ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

বান্দরবানে চাঁদের গাড়ি খাদে পড়ে নিহত ২

প্রতিবেদক
admin
জানুয়ারি ২১, ২০২৪ ১১:৫১ পূর্বাহ্ণ

মো. ইসমাইলুল করিম, নিজস্ব প্রতিবেদক:

পার্বত্য জেলা বান্দরবানের রুমা উপজেলার বগালেক সড়কে চাঁদের গাড়ী খাদে পড়ে ২ নারী পর্যটক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো ১০ পর্যটক। শনিবার (২০ জানুয়ারী) সকালে কেওক্রাডং থেকে বগালেক আসার পথে দার্জিলিং পাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন -ফিরোজা খাতুন (৫০) ও কলেজ পড়ুয়া জয়নব (২৪)। এরা উভয়ই ঢাকা জেলার বাসিন্দা বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঢাকা থেকে বেড়াতে আসা ৫০ জনের একটি গ্রুপ ৪টি চাঁদের গাড়ী নিয়ে শুক্রবার (১৯ জানুয়ারী) রুমার কেওক্রাডং ভ্রমনে যান। সেখানে রাত্রী যাপন শেষে শনিবার সকালে বগালেক ফেরার পথে দার্জিলিং পাড়া এলাকায় পৌঁছলে গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় ফিরোজা খাতুন ও জয়নব নামে ২ পর্যটক। আহত হয় আরো ১০ জন। ঘটনার খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় সেনাবাহিনীর সদস্যরা নিহত ও আহতদের উদ্ধার করে রুমা হাসপাতালে নিয়ে আসে। আহতদের মধ্যে ৫ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহাবুবুল হক বলেন- পর্যটকবাহী একটি চাঁদের গাড়ী কেওক্রাডং থেকে বগালেক আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গিয়ে ২ পর্যটক নিহত হয়েছে। আহত হয়েছে আরো বেশ কয়েকজন। নিহত ও আহতদের উদ্ধার করে রুমা সদরে আনা হচ্ছে। তবে তাদের এখনো পরিচয় পাওয়া যায়নি।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত