বুধবার , ২৪ জানুয়ারি ২০২৪ | ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

লামায় বীর বাহাদুর উশৈসিং এমপি’কে হাজার হাজার নারী-পুরুষ বিশাল সংবর্ধণা

প্রতিবেদক
admin
জানুয়ারি ২৪, ২০২৪ ১১:৫৩ পূর্বাহ্ণ

মো.ইসমাইলুল করিম, নিজস্ব প্রতিবেদক:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০নং আসন পার্বত্য জেলা বান্দরবানের সংসদ সদস্য হিসেবে টানা ৭ম বারের মত নির্বাচিত হওয়ায় বীর বাহাদুর উশৈসিং এমপিকে লামা উপজেলায় গণ সংবর্ধণা দেওয়া হয়। মঙ্গলবার ২৩ জানুয়ারী বিকেলে পৌর এলাকার লাইনঝিরি মোড় থেকে শহরের বাসটার্মিনাল পর্যন্ত সড়কের দুপাশে হাজার হাজার নারী-পুরুষ ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে এ সংবর্ধণা দেন। এরপর পৌর বাসটার্মিনালে উপজেলা ও পৌর আওয়ামী লীগ সহ সকল অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত সংবর্ধণায় বক্তব্য রাখেন- বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মোস্তফা জামাল ও সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশের সঞ্চালনা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মার সভাপতিত্বে সংবর্ধণায় বান্দরবান জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবু মুসা, সহ-সভাপতি শেখ মাহাবুবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী, বান্দরবান পৌর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামশুল ইসলাম,জেলা আওয়ামীলীগের সদস্য মো. মহিউদ্দিন ও জেলা যুবলীগের সভাপতি কেলু মং মার্মা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা পারুল, উপজেলা যুবলীগের সভাপতি মো. জাহেদ উদ্দিন, মিল্কী রানী দাশ,বান্দরবান জেলা ছাত্রলীগ সভাপতি অং ছাইং উ পুলু মার্মা, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মানিক’সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সংবর্ধণায় বীর বাহাদুর উশৈসিং এমপি বক্তব্য বলেন, আমি লামা তথা বান্দরবানবাসীর প্রতি চিরঋনী, আমি কোনদিন বেইমানী করবো না, জীবনের শেষ দিন পর্যন্ত আমি জেলাবাসীর সেবা ও কল্যাণে কাজ করে যাবো। তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার আছে বলেই দেশে শান্তি আছে, আর আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারণে পাহাড়ে অনেক উন্নয়ন হচ্ছে আগামীতেও উন্নয়ন তা অব্যাহত থাকবে।

উল্লেখ: ফাইতং ইউনিয়ন আওয়ামিলীগ পক্ষ থেকে শহিদুল্লাহ মিন্টু, মো. ওমর ফারুক, শেখ এইচ এম আহসান, বেলাল উদ্দিন বিপ্লব, এবং দুপুরবেলায় ফাইতং ইউনিয়ন বিশিষ্ট ব্যবসায়ী আমজনতার আব্দুল জলিল কোম্পানি শতশত মানুষ নিয়ে আমজনতার পক্ষ থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সপ্তম বারের মতো নির্বাচিত বান্দরবান বাসীর প্রিয় অভিভাবক বীর বাহাদুর এমপি মহোদয় কে বিশাল সংবর্ধনা দেন।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

পুলিশ সদস্যকে কুপিয়ে আহত করল সাজা’প্রাপ্ত আসামী

মিরসরাইয়ে অগ্নিকাণ্ডে নগদ টাকাসহ পাঁচ বসতঘর পুড়ে ছাই

ঠাকুরগাঁওয়ে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

শ্যামকুর ইউনিয়নে একটি গাভীর দুইটি বাচ্চা জন্ম হয়েছে।

ঠাকুরগাঁও পল্লীবিদ্যুৎ থেকে ঝুলন্ত লাশ উদ্ধার

সাজেক যাওয়ার পথে ঢাবি ছাত্রীকে অপহরণ

চাদাবাজি করছে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেটের সামনে থাকা এলাকার লোকাল সন্ত্রাসীরা তথ্য সংগ্রহ কালে সাংবাদিকের উপর হামলা

পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে গোদনাইল পদ্মা ডিপোতে সাংবাদিক লাঞ্ছিত

মহেশপুরে শাহজাহান ফকির হত্যা মামলার প্রধান আসামি আটক।

মিয়ানমারে জান্তার বিমান হামলায় শিশুসহ নিহত ১৫