মঙ্গলবার , ৩০ জানুয়ারি ২০২৪ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

ইসলাম বিদ্বেষী একটি এজেন্ড বাস্তবায়নের লক্ষ্যে কাজ করছে সরকারের একটি কুচক্রীমহল- মুফতি রেজাউল করীম

প্রতিবেদক
admin
জানুয়ারি ৩০, ২০২৪ ১০:০৮ পূর্বাহ্ণ

হাসান আহেমদ, জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ:

দেশ, জাতি, শিক্ষা এবং সংস্কৃতিকে ধ্বংস করার জন্য জাতীয় শিক্ষা কারিকুলাম ২১ নামক ইসলাম বিদ্বেষী একটি এজেন্ডা বাস্তবায়নের লক্ষ্যে কাজ করছে সরকারের একটি কুচক্রীমহল।
শিক্ষাব্যবস্থাকে ধ্বংস করার মতো ঘৃণিত কাজ করার জন্য এই অবৈধ সরকারকে জনগণ সরাসরি প্রত্যাখ্যান করেছে। অচিরেই এই সরকারের পতন ঘটিয়ে জনমানুষের শাসন প্রতিষ্ঠা করা হবে।
জনগণ ও ছাত্র সমাজ এই সরকারের পতন ঘটাবে বলে মন্তব্য করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম।
সোমবার দুপুরে সাইনবোর্ড এলাকায় একটি রেসটুরেন্টে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মুহাম্মাদ আব্দুল হান্নান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ আলী এর সঞ্চালনায় আয়োজিত জেলা সম্মেলন’ ২৪ এ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম আরো বলেন, আমাদের সাধারণ বক্তব্য বা আন্দোলনে যদি শিক্ষা ব্যবস্থা ধ্বংসকারী কারিকুলাম প্রণয়নকারীদের টনক না নড়ে তবে সাড়া বাংলাদেশে দুর্বার গণআন্দোলন গড়ে তোলা হবে ইনশা আল্লাহ।
প্রধান বক্তার বক্তব্যে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সভাপতি নূরুল বশর আজিজী বলেন, ট্রান্সজেন্ডার নামক যেই শিক্ষা আমাদের কোমলমতি শিক্ষার্থীদেরকে শিক্ষা দেয়ার পরিকল্পনা চলছে তাতে নিঃসন্দেহে বলা যায় যে, এই দেশের সামগ্রিক ব্যবস্থাকে পরিকল্পিতভাবে নাস্তিক্যবাদ ও সমকামিতা চর্চার দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে।
বিশেষ অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাওলানা মুহাম্মাদ দ্বীন ইসলাম বলেন, সরকারের কাছে আমাদের চাওয়া এটাই যে, এই দেশের শিক্ষাব্যবস্থা যেন আপন জাতির কাছে গ্রহণযোগ্য হয়।
সভাপতির বক্তব্যে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মুহাম্মাদ আব্দুল হান্নান বলেন, আমরা ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ত্রি-ধারার শিক্ষার্থীদের নিয়ে কাজ করি। আমরা সুস্পষ্টভাবে বলতে চাই, যদি অতি দ্রুত শিক্ষা। ব্যবস্থাকে সর্বজনীন ও গ্রহণযোগ্য করে গড়ে তোলা না হয় তবে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ একটি ভিন্ন শিক্ষা কারিকুলাম তৈরি করতে বাধ্য হবে ইনশা আল্লাহ।
সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রশিদ, সেক্রেটারী মুহাম্মাদ জাহাঙ্গীর কবির, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ, জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদ, জাতীয় শিক্ষক ফোরাম নারায়ণগঞ্জ জেলার দায়িত্বশীলবৃন্দ ও ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সহ সভাপতি আশরাফ আলী, সাংগঠনিক সম্পাদক আবু রায়হান প্রধানসহ সাবেক ও বর্তমান দায়িত্বশীলবৃন্দ।
নারায়ণগঞ্জ জেলার ২০২৩ সেশনের কমিটি বিলুপ্ত করে ২০২৪ সেশনের নবগঠিত কমিটির সভাপতি মুহাম্মাদ আশরাফ আলী, সহ-সভাপতি মুহাম্মাদ আলী ও সাধারণ সম্পাদক সোহাগ হোসাইন এর নাম ঘোষণা করা হয়।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

রোজা না আসতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে নিত্যপণ্যের দাম উত্তাপ ছড়াচ্ছে শীতের সবজি

যেসব সুবিধা মন্ত্রী-প্রতিমন্ত্রীরা পাবেন

উখিয়ায় বন কর্মকর্তা হত্যার মূল পরিকল্পনাকারীসহ ২ জন আটক

মালয়েশিয়ায় বৈধ হতে গিয়ে আটক হয়েছেন ২৭ বাংলাদেশি

বালিয়াডাঙ্গীর ৫ নং দুওসুও ইউনিয়নে বিট পুলিশিং মিটিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

কাল বৈশাখী ঝড়ের কবলে পড়ে সাগরে ডুবে গেল লবণ বোঝাই ১০ ট্রলার

জীবননগরে কন্যার হাতে পিতা খুন

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে হত্যা মামলার আসামী আব্বাস কে অস্ত্রসহ গ্রেফতার

মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশনের আন্তর্জাতিক অভিবাসী দিবস পালন

লামায় জাতীয় দুর্যোগ প্রস্ততি দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা