শনিবার , ১০ ফেব্রুয়ারি ২০২৪ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

ফাইতংয়ে শেখ আহসান উল্লাহ প্রদত্ত মিনিবার অলিম্পিক ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন

প্রতিবেদক
admin
ফেব্রুয়ারি ১০, ২০২৪ ১১:২০ পূর্বাহ্ণ

মো. ইসমাইলুল করিম বান্দরবান প্রতিনিধি:

‘শান্তির জন্য ক্রীড়া’ শ্লোগানকে প্রতিপাদ্য করে পার্বত্য জেলা বান্দরবানের লামায় ফাইতং ইউনিয়ন ৪নং ওয়ার্ড মহেশখালী পাড়া মাঠে শেখ এইচ এম আহসান উল্লাহ প্রদত্ত মিনিবার অলিম্পিক ফুটবল টুর্নামেন্ট কতৃক ১ম বারের মতো আয়োজিত এর শুভ উদ্বোধন খেলায় প্রথম বার অংশ নেন- বুড়ি চিকন ঘোনা বনাম ইসলাম নগর (০৯ ফেব্রুয়ারী) শুক্রবার বিকাল ৪টায়, খেলার মাঠে উৎসবমুখর পরিবেশে এ খেলা অনুষ্ঠিত হয়েছে।

ফাইতং ইউনিয়ন আওয়ামিলীগ যুগ্ম সাধারণ সম্পাদক শেখ এইচ এম আহসান উল্লাহ সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে ফাইতং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ওমর ফারুক, প্রধান আকর্ষণ হিসেবে বরইতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ ছালেকুজ্জমান, ইউনিয়ন আওয়ামিলীগ সহসভাপতি মাহামুদুর রহমান শুক্কুর, ৪ ওয়ার্ড মেম্বার শেখ আহমদ উল্লাহ, মেম্বার আতিক উল্লাহ, ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি মো.ইসমাইলুল করিম, আওয়ামিলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মী সহ এলাকায় ব্যক্তিবর্গ সহ প্রমূখ। মহেশখালী পাড়া মাঠে খেলাটি অনুষ্ঠিতহয় এই খেলায় প্রায় শত-শত দর্শক উপস্থিত হয়ে খেলা উপভোগ করেন।

অতিথিরা খেলোয়াড় দের উদ্দেশ্য বলেন, লেখাপড়ার পাশাপাশি প্রতিটি গ্রামে শরীর চর্চার মাধ্যমে এলাকায় একজন সুন্দর মনের মানুষ হিসেবে সমাজে প্রতিষ্ঠিত হতে হবে। সকল তরুণ প্রজন্মের খেলোয়াড়দের লেখাপড়ার পাশাপাশি একটু আনন্দ বিনোদনের প্রয়োজন আছে। লেখাপড়া বোঝা হিসেবে চাপিয়ে দিলে হবে না। বর্তমান সরকারের শিক্ষানীতি সে ভাবেই প্রনয়ন করা হয়েছে। শিক্ষার বিভিন্ন কারিকুলাম নিয়ে গবেষনা করা হচ্ছে।

আহসান উল্লাহ প্রদত্ত মিনিবার অলিম্পিক ফুটবল খেলা হচ্ছে সেটা পৃথিবীর মধ্যে সর্ব বৃহৎ টুর্ণামেন্ট ।যা আমাদের মাঝে আশা জাগিয়েছে এবং তার প্রমান পেয়েছি এই তরুণ খেলোয়াড়ের মধ্যে। এলাকায় সম্মানিত সচেতন ব্যাক্তি যাঁদের অক্লান্ত পরিশ্রম ও সহযোগিতায় এই প্রতিযোগিতা আজ উদ্বোধন সফলভাবে সমাপ্ত হয়েছে তাঁদের সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সর্বশেষ - Uncategorized