রবিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২৪ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

মিরসরাইয়ে দুই কিশোরী ফুটবল খেলোয়াড়কে নতুন ঘর দিলেন এমপি

প্রতিবেদক
admin
ফেব্রুয়ারি ১৮, ২০২৪ ১১:০৯ পূর্বাহ্ণ

নুর হোসেন- চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ
মিরসরাইয়ের করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয় বালিকা ফুটবল দলের দুই খেলোয়াড় বিজলী ত্রিপুরা ও স্বর্ণলতা ত্রিপুরার পরিবারকে নতুন ঘর নির্মাণ করে দিয়েছেন মিরসরাইয়ের সংসদ সদস্য মাহবুব উর রুহেল।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) উপজেলার করেরহাট ইউনিয়নের সাইবেনিখীল এলাকায় নির্মিত ঘরের আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্থানীয় এ সংসদ সদস্য।জানা যায়, ফুটবল দলের ৯ খেলোয়াড়ের দুর্গম পাহাড়ি পাড়া সাইবেনীখিল ত্রিপুরায়। এদের মধ্যে বিজলী ত্রিপুরা ও স্বর্নালতা ত্রিপুরার থাকার ঘর ছিলো না। মিরসরাইয়ের নব নির্বাচিত সংসদ সদস্য মাহবুব উর রহমান রুহেল এই দুই প্রতিভাবান নারী ফুটবলারদের উপহার দেন নতুন ঘর। এসময় সাইবেনীখিল ত্রিপুরা পাড়ায় রুপাইধন ত্রিপুরা প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ১০৫ টি পরিবারের প্রায় ২৫০ জন নারী পুরুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।,ত্রিপুরা প্রাথমিক বিদ্যালয় কর্তৃপক্ষ জানায়, ২০২৩ সালে স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতি আয়োজিত ৫০তম জাতীয় গ্রীষ্মকালীন ফুটবল প্রতিযোগিতায় চট্টগ্রাম জেলায় চ্যাম্পিয়ন ও বিভাগীয় পর্যায়ে রানার্সআপ দল করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয়।

ঊষা ত্রিপুরার সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসীম, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হোসেন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু প্রমুখ।এসময় নতুন ঘর পাওয়া বিজলী ত্রিপুরা এমপি রুহেলকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘এখন থেকে আমি আর আমার বোনকে প্রতিবেশীর ঘরে থাকতে হবে না। নিজের ঘরে থেকে পড়ালেখা করতে পারবো। আমি আমাদের চেয়ারম্যান নয়ন সাহেবের প্রতি কৃতজ্ঞতা জানাই।’করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন জানান, করেরহাট কামিনী মজুমদার বালিকা ফুটবল দলের নির্ভরযোগ্য খেলোয়াড় বিজলী ত্রিপুরা ও স্বর্ণলতা ত্রিপুরার পরিবারের থাকার ঘর ছিলনা। প্রতিবেশীর ঘরে থেকে তারা পড়াশোনা ও ফুটবল খেলেছে। পরে ওই এলাকায় গিয়ে তার পরিবারকে নতুন ঘর নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন বর্তমান এমপি মাহবুব রহমান রুহেল ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা জেরিন। বসত ঘরের কাজ নির্মাণ শেষ হলে শুক্রবার তাদের কাছে হস্তান্তর করা হয়।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

মহেশখালীতে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন

ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগ, সাংবাদিককে লাঞ্চিত করলেন মেয়র

বেলকুচিতে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

উখিয়ার লাল পাহাড়ে অভিযান চালিয়ে আরসার প্রধান সহ দুইজন আটক করেছে – র‌্যাব

বান্দরবানে রিভারভিউ যুবকল্যান পরিষদ কর্তৃক অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

তারেক জিয়া দেশকে পাকিস্তান বানাতে চায় বললেন আওয়ামী লীগ নেত্রী নাজনীন সরওয়ার কাবেরি

বঙ্গবন্ধু ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দোয়া মাহফিল, খতমে কুরআন ও গণভোজের আয়োজন করে কক্সবাজার জেলা যুবলীগ

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে যুবক খুন

সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের প্রস্তুতি সভা

ঠাকুরগাঁওয়ে তীব্র শীতে দুইদিন বিদ্যালয় বন্ধ ঘোষণা.