বুধবার , ২১ ফেব্রুয়ারি ২০২৪ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

পার্বত্য প্রমীলা ফুটবল টুর্নামেন্ট ফাইনাল ও পুরস্কার বিতরণ

প্রতিবেদক
admin
ফেব্রুয়ারি ২১, ২০২৪ ৮:৫৭ পূর্বাহ্ণ

মো.ইসমাইলুল করিম স্টাফ রিপোর্টার:

তিন পার্বত্য জেলা রাঙ্গামাটি, খাগড়াছড়ি, বান্দরবান জেলার প্রমীলা ফুটবলারদের অংশগ্রহণে গত ১৯ ফেব্রুয়ারি শুরু হওয়া পার্বত্য প্রমীলা ফুটবল টুর্নামেন্ট ২০২৪ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি বিকেলে বান্দরবান জেলা স্টেডিয়ামে ফাইনালে মুখোমুখি হয়ে খাগড়াছড়ি জেলা প্রমীলা ফুটবল দল রাঙ্গামাটি জেলা প্রমীলা ফুটবল দলকে ১-০ গোলে পরাজিত করে টুর্নামেন্টের শিরোপা অর্জন করে।

বান্দরবান সেনা রিজিয়ন ও বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থা ও মহীলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আয়োজিত টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি,সাবেক মন্ত্রী, বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় প্রধান অতিথি এবং বিশেষ অতিথি বৃন্দ খেলায় চ্যাম্পিয়ন ও রানার আপ এবং তৃতীয় স্থান অধিকার কারীদের মাঝে পুরস্কার তুলে দেন।

এসময় প্রধান অতিথি বলেন যেখানে একসময় মেয়েরাই মাঠে আসতো না এখন আমাদের মেয়েরা মাঠে খেলছে,এখানেই লুকিয়ে আছে আগামীদিনের জাতীয় প্রমীলা দলের খেলোয়াড়রা।খেলোয়াড়দের সার্বিক উন্নয়নে ক্রীড়াবান্ধব সংগঠকদের ভূমিকা রাখতে হবে,খেলাধুলার পৃষ্ঠপোষকতায় সমাজের বিত্তবানদের এগিয়ে আশার আহ্বান জানান প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি,সাবেক মন্ত্রী, বীর বাহাদুর উশৈসিং এমপি।

জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান রিজিয়ন কমান্ডার,৬৯ পদাতিক ব্রিগেড, ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহম্মেদ, এসজিপি,এনডিসি,এএফ ডব্লিউসি, পিএসসি, পিএইচডি, ডিজিএফআই কর্নেল জিএস, কর্নেল মোঃ আসাদুল্লাহ্ জামশেদ, জেলা পুলিশ সুপার সৈকত শাহীন,জোন কমান্ডার লেঃ কর্নেল এএসএম মাহমুদুল হাসান, পিএসসি,পৌরসভার মেয়র মোঃ সামশুল ইসলাম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জিএসও-৩, ক্যাপ্টেন মোঃ আবদুল মান্নান,স্থানীয় সরকার উপ-পরিচালক এসএম মনজুরুল হক,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, লক্ষীপদ দাশ,নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লা আল মামুন, খাগড়াছড়ি জেলা ক্রিড়া সংস্থার সেক্রেটারি, জুয়েল চাকমা,বান্দরবান জেলা ক্রিড়া সংস্থার সেক্রেটারি, মুজিবুর রশিদ সহ জেলা প্রশাসন এবং জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে এমপি কমলের ত্রাণ বিতরণ

অভিযান চালিয়ে পাহাড় কাটার সময় নাম্বার বিহীন একটি ডাম্পার আটক করেছে বনবিভাগ

মহেশখালীতে শ্রী শ্রী জন্মাষ্টমী উদযাপনের লক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ওএমএস কার্যক্রমে ডিলারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

প্রবল বর্ষণে বড় মহেশখালীতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ সম্পন্ন

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে যুবক খুন

কক্সবাজার টুয়াক নির্বাচনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী নুরুল কবির পাশা দোয়াত কলম মার্কায় লড়বেন

মাঘের শীতেও বৃষ্টি হতে পারে ৫ বিভাগে

১৭ আগস্ট সারাদেশে সিরিজ বোমা হামলারকারীদের বিচারের দাবীতে ঝিনাইদহে মানববন্ধন