শনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৪ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ: উখিয়া উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে

প্রতিবেদক
admin
ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ১২:২৪ অপরাহ্ণ

উখিয়া প্রতিনিধি :
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ উখিয়া উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এতে ভোটের মাধ্যমে সভাপতি স্বপন শর্মা রনি ও সম্পাদক রুপন দেওয়ানজী নির্বাচিত হন।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মিলনায়তনে সকাল ১০ ঘটিটার সময় নবনির্বাচিত উখিয়া উপজেলা শাখার সভাপতি স্বপন শর্মা রনি এর সভাপতিত্বে, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ উখিয়া উপজেলা শাখার সভাপতি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী। অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কক্সবাজার জেলা শাখার সভাপতি ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক বেন্টু দাশ। উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি সাংবাদিক দীপক শর্মা দিপু, যুগ্ম সম্পাদক স্বপন দাশ ও মিটন পাল,সাংগঠনিক সম্পাদক মিটন দাশ মিন্টু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি সাংবাদিক দীপন বিশ্বাস, রাজাপালং ইউনিয়ন শাখার সভাপতি জয়ধন ঘোষ,সাধারণ সম্পাদক সজল কান্তি ধর, উদযাপন পরিষদের রাষ্ট্রন দেবনাথ,বীরেশ্বর রুদ্র, বিকাশ কান্তি চৌধুরী, কার্তিক শর্মা,সুমন শর্মা,অজিত শর্মা নিতাই,স্বপন শর্মা,আপন শর্মা,ইমন মল্লিক বাবু,রিপন রুদ্র,কাজল দাশ প্রমুখ।

সভায় বক্তারা বলেন সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করতে গেলে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। সনাতনী সমাজের বিভিন্ন মঠ-মন্দির ও নানান সমস্যা নিরসনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বলিষ্ঠ ভূমিকা রাখছে। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক রবীন্দ্র দাশ রবি৷ পরে প্রথম অধিবেশন শেষে জেলা সভাপতি উজ্জ্বল কর এর সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। দ্বিতীয় অধিবেশনে পূর্ববর্তী উখিয়া উপজেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করে প্রত্যক্ষ ভোটের মাধ্যমে স্বপন শর্মা রনি-কে সভাপতি ও রুপন দেওয়ানজী-কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।নির্বাচিতরা পরবর্তীতে ৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

আজ রাত ৯ টায় এসটিএন জিজ্ঞাসার মুখামুখি হচ্ছেন বিশিষ্ট লেখক ও গবেষক মৌলানা ওমর ফারুক

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ওএমএস কার্যক্রমে ডিলারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় মারুফ মডেল প্রাথমিক ও উচ্চ বিদ্যালয় সেরা

বরগুনা বেতাগী বাজারে আজকে দুপুরে #জাল টাকা সহ একজন জনতার হাতে আটক। পরে পুলিশের কাছে সোর্পদ করা হয়।

মালয়েশিয়াতে হাইকমিশনের গণশুনানি সম্পন্ন।

ভোট কেন্দ্রে গিয়ে ভয়ভীতি এসকে লিটনের আসারসে ভোট দিতে বাধা প্রদান করায় শাখাওয়াত নামের -১ জন গ্রেফতার

অবৈধভাবে গাড়ি পার্কিংয়ের কারণে-তীব্র যানজট

মহেশখালীতে ভূমি সপ্তাহ উদযাপন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত 

ফাইতংয়ে ঈদ উপলক্ষে অসহায় পরিবারের মাঝে ভিজি এফের চাউল বিতরণ

ঠাকুরগাঁওয়ে বোরো রোপণে ব্যস্ত কৃষকরা, খরচ নিয়ে দুশ্চিন্তা