বৃহস্পতিবার , ৭ মার্চ ২০২৪ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

পেকুয়ায় ৭ মার্চের সমাবেশে বক্তারাবি-ভাজনকারীরা আ’লীগের শত্রু

প্রতিবেদক
admin
মার্চ ৭, ২০২৪ ৩:০৪ অপরাহ্ণ

পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় ৭ মার্চের সমাবেশে আ’লীগ নেতারা বলেছেন-বিভাজনকারীরা দলের শত্রু। রাজনীতিতে মীরজাফর ছিল, এখনো রয়েছে। পেকুয়ায় আ’লীগের ঐক্যতে ধস নামাতে একটি স্বার্থান্বেষী চক্র বিভাজনের পাঁয়তারায় লিপ্ত রয়েছে। আমরা দল ও দেশের স্বার্থে আহবান করছি আ’লীগকে সংঘটিত ও শক্তিশালী করতে হলে সকল ভেদাভেদ ভূলে দলের মূল স্রোতধারায় ফিরিয়ে আসতে হবে। বিভাজনকারীরা কখনো দল ও দেশের জন্য কিছুই করতে পারেনি। ১৯৭১ সালে ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ ছিল বাঙ্গালী জাতিকে বঞ্চনা, শোষণ মুক্ত করা।
৭ মার্চ উপলক্ষে পেকুয়ায় আ’লীগের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার (৭মার্চ) বিকেলে এ সমাবেশ অনুষ্টিত হয়। উপজেলা আ’লীগ সভাপতি সাইফুদ্দিন খালেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কাশেমের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বর্ষীয়ান আ’লীগ নেতা এড, কামাল হোসেন, প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হোসেন বিএ,প্রবীন আ’লীগ নেতা নুরুল আজিম চৌধুরী, সাবেক সভাপতি এটিএম বখতেয়ার উদ্দিন চৌধুরী, মো: খাইরুল এনাম, এম, আজম খান, তৌহিদুল ইসলাম তোহা, নাছির উদ্দিন, জাতীয় শ্রমিক লীগ পেকুয়ার সভাপতি এইচ এম নুরুল আবছার, যুবলীগ সাধারন সম্পাদক মো: বারেক, দফতর সম্পাদক জিয়াবুল হক জিকু, ছাত্রলীগ নেতা আমিনুর রশিদ প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন আ’লীগ নেতা আবুল শামা শামীম, বশিরুল আলম, মাশেক আহমদ, রাজাখালীর সাবেক চেয়ারম্যান ছৈয়দ নুর, এডভোকেট রাশেদুল কবির, তৌহিদুল ইসলাম চৌধুরী সুজন, শাহাজাহান, মহিলা আ’লীগ নেত্রী হাছিনা বেগম, নুরুন্নাহার নুরী, ছেনুয়ারা বেগম,১ নং ওয়ার্ড আ’লীগ সভাপতি নুরুল কাইয়ুম,যুবলীগনেতা আবদুল করিম,মামুন, বঙ্গবন্ধু সৈনিকলীগ রাজাখালীর সভাপতি মো: ফোরকান, তরুণ আ’লীগ নেতা শ্রাবণ তালুকদার মানিক প্রমুখ। ঐ দিন পেকুয়া বাজারস্থ দলীয় কার্যালয়ে ৭ মার্চের সমাবেশে বিভিন্ন ইউনিয়ন আ’লীগ, ওয়ার্ড আ’লীগসহ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের বিপুল নেতা-কর্মী উপস্থিত ছিলেন। এ দিকে সম্প্রতি পেকুয়ায় বিভিন্ন ফেক আইডিসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে আ’লীগ নেতা জিয়াবুল হক জিকু ও সংগঠনটির সহযোগী সংগঠনের জনপ্রিয় নেতাদের নিয়ে মানহানিকর ছবি ও মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচার চালানো হচ্ছে। যুবলীগের সাবেক সহসভাপতি ও উপজেলা আ’লীগের দফতর সম্পাদক রাজপথের নেতা জিয়াবুল হক জিকুকে নিয়ে মানহানিকর অপপ্রচার চালাচ্ছে একটি চিহ্নিত চক্র। সমাবেশ থেকে এ সবের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। বক্তারা বলেন, এ ধরণের মানহানিকর অপপ্রচার কোন সভ্য মানুষ করতে পারেনা। আমরা এ অপপ্রচার থেকে বিরত থাকতে বলবো। না হয় সাংগঠনিক সিদ্ধান্তের মাধ্যমে আমরা রাজনৈতিক দল আ’লীগ কঠোর হতে বাধ্য হবো।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

সাবেক পার্লামেন্ট সদস্য এড. ফিরোজ আহম চৌধুরীর ২১তম ইন্তেকাল বার্ষিকী পালিত

বেলকুচি উপজেলা বড়ধুল ইউনিয়ন আলহাজ্ব মজিরুল হক উচ্চ বিদ্যালয়ের ২০২৪ সালের এস.এস.সি পরীক্ষাথীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান

জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় মারুফ মডেল প্রাথমিক ও উচ্চ বিদ্যালয় সেরা

উখিয়া উপজেলা নির্বাচন নিয়ে চুল-ছেঁড়া বিশ্লেষণ : কে হচ্ছেন, চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান

পার্বত্য পাহাড়ি জনপদে দৃশ্যমান যোগাযোগ ও অবকাঠামোগত উন্নয়ন

১২ হাজার ইয়াবাসহ কক্সবাজার উখিয়ার জিসান ও জিয়াউর হক সহ ঢাকায় আটক ৩

মাওলানা দেলোয়ার হোসাইন সাঈদী (রহ.) এর ইন্তেকালে পীর সাহেব চরমোনাইর শোক প্রকাশ

উখিয়ার কুতুপালং বাজারে পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠান কে জরিমানা

উপজেলা চেয়ারম্যান পদে জামানত ১০ গুণ বাড়ছে

ঠাকুরগাঁওয়ে রাস্তা পারাপারের সময় ইজিবাইকের ধাক্কায় শিশু নিহত