রবিবার , ১৭ মার্চ ২০২৪ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

পেকুয়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

প্রতিবেদক
admin
মার্চ ১৭, ২০২৪ ১০:১৭ পূর্বাহ্ণ

পেকুয়া প্রতিনিধি;
খতমে কোরআন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণের মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় কক্সবাজারের পেকুয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জম্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। দিনটিকে সামনে রেখে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন, পেকুয়া থানা প্রশাসন, মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা আওয়ামী লীগ ও মডেল জি এম সি ইনষ্টিঃ, পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্টানসমূহ।
রবিবার (১৭মার্চ) জন্মবার্ষিকী উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুম্পা ঘোষ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলছুম মিনু, পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ, বীর মুক্তিযোদ্ধা এড, কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুদ্দিন খালেদ, সাধারণ সম্পাদক আবুল কাশেম, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আনোয়ারুল আমিন, বীর মুক্তিযোদ্ধা ছাবের আহমেদ, বীর মুক্তিযোদ্ধা রমিজ উদ্দীন আহমেদ, সংবাদিক জহিরুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ বাবুল আকতার উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু তাহের, পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হাসেম, পেকুয়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম শাহাদাত হোসেন ও পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ফাহমিদা জামান তিশা প্রমূখ। আলোচনা সভা শেষে বিভিন্ন ইভেন্টে অংশ গ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।
###############################
পেকুয়ায় জাতির পিতার জন্মবার্ষিকীতে ইফা’র আলোচনা সভা
পেকুয়া প্রতিনিধি ;
পেকুয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জম্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে খতমে কোরআন, সাংষ্কৃতিক প্রতিযোগিতা ও দুপুরে একটি শোভাযাত্রা করেন ইসলামিক ফাউণ্ডেশন। সকালে উপজেলা পরিষদ থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভায় মিলিত হন। উপজেলা পরিষদ জামে মসজিদে ইফা’র সুপার ভাইজার নুরুল হক সিকদারের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম। বিশেষ অথিতির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিজুল হক, মোহাম্মদ জামাল হোছাইন, মৌলানা ইসমাইল নূরী, গিয়াস উদ্দিন, মাহফুজুর রহমান। আলোচনা সভা শেষে দেশ ও জাতীর সম্মৃদ্ধি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা গিয়াস উদ্দিন।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

তিন উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ    

ঝিনাইদহে প্রতিবেশীর ছুরিকাঘাতে যুবক নিহত

ভুল চিকিৎসা রোগীর মৃত্যুর পর লাশ আইসিইউতে নিয়ে বেঁচে আছে বলে আশ্বাস

মসজিদে তারাবির নামাজ আদায় করতে গিয়ে দুই মোবাইল চুরি

লামায় প‌বিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার সামগ্রী বিতরণ করেন নারীনেত্রী ফাতেমা পারুল

মহেশখালীতে জন্মষ্টমী শোভাযাত্রা সম্পন্ন হয়েছে

কক্সবাজার টেকনাফের নতুন পল্লান পাড়ায় অভিযান পরিচালনা করে অপহৃত একজন ভিকটিম RAB – ১৫ কতৃক উদ্ধার

দূর্গম পাহাড়ী এলাকায় চিকিৎসা বঞ্চিতদের মাঝে সেনাবাহিনীর উদ্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান

ঠাকুরগাঁওয়ে আম গাছগুলোতে এখন মৌ মৌ করছে মুকুল

উখিয়ায় পাহাড় কাটার সময় মাটি চাপা পড়ে, রোহিঙ্গা শ্রমিক নিহত