রবিবার , ২৪ মার্চ ২০২৪ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

উখিয়ায় এক কৃষকে হত্যার উদ্দেশ্যে ফিল্মে কায়দায় পিটিয়ে জখম

প্রতিবেদক
admin
মার্চ ২৪, ২০২৪ ৯:২১ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার, মোহাম্মদ নাছিম:

কক্সবাজার উখিয়ায় এক কৃষকে হত্যার উদ্দেশ্যে ফিল্মে কায়দায় পিটিয়ে জখম করেছে, সন্ত্রাসী শাহ আলম গং।

গত মঙ্গলবার (১৯ মার্চ) সন্ধায় মাগরিফের নামাজের সময় এই ঘটনা ঘটে।

আহত ব্যাক্তি মোঃ আলী জানান, সন্ত্রাসী শাহ আলম আমাকে হত্যা করার উদ্দেশ্যে একা পেয়ে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে এলোপাঠারি আঘাত করে। এতে আমি মাটিতে লুটিয়ে পড়লে স্হানীয়’রা এসে আমাকে ঘটনা এস্তল থেকে উদ্ধার করে নিকটতম হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থা আশঙ্কা জনক হওয়ায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে পেরণ করে। পরে সদর হাসপাতালের চিকিৎসক আঘাত গুরুতর হওয়ায় পরিক্ষা নিরিক্ষা করে হাসপালে ভর্তি করে দেয়।

জেটাতো ভাই। জমিনে পানি আনা নেওয়া ঘটনাকে কেন্দ্র করে, আমাকে হত্যা করার উদ্দেশ্যে তার বাড়ির সামনে লাঠি চোঠা নিয়ে অবস্থান করে। পরে আমি মাগরিফের নামাজ পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হলে, সে আমি কিছু বুঝে উঠার আগে আমাকে দেশীয় অস্ত্র সস্ত্র দিয়ে আমাকে সজোরে আঘাত করলে আমি মাটিতে পড়ে যায়। পরে স্হানীয়রা এসে আমাকে উদ্ধার করে নিকটতম হাসপালের ভর্তি করে দে। আঘাত বেশিও গুরুতর হওয়ায় হাসপালের চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পেরণ করে। পরে সদর হাসপাতালের চিকিৎসক আঘাত গুরুতর হওয়ায় পরিক্ষা নিরিক্ষা করে আমাকে হাসপালে ভর্তি করে দে।

হাসপাতাল সূত্রে জানা যায়, আহত ব্যক্তির দুইটি পা ভেঙে গেছে। তার সুস্থ হতে বছর খানেক সময় লাগতে পারে এবং ভাঙ্গা পা’ গুলো ভালো নাও হতে পারে। এতে তার পরিবার অনিশ্চয়তার মধ্য দিয়ে হতাশার মধ্যে আছে। কারণ তার পরিবারে সে একমাত্র উপার্জন কারী ব্যক্তি। তার রয়েছে চারটি মেয়ে ও একটি ছেলে সন্তান।

এদিকে আহত ব্যক্তির স্ত্রী জানান, সন্ত্রাসী শাহ আলম গং আমার স্বামীকে মেরে শান্ত হয়নি বরং আমাকে ও আমার পরিবার কে প্রকাশে হুমকি দিয়ে যাচ্ছে এবং সন্ত্রাসী শাহ আলম গং এর পরিবার মামলা না করার জন্য প্রতিনিয়ত হুমকি দিয়ে যাচ্ছে। এতে আইনি প্রতিকার চেয়ে উখিয়া থানায় একটি অভিযোগ দায়ে করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সন্ধায় আনুমানিক ৬:৪৫ মিনিটের সময় মাগরিফের নামাজ পড়তে যাওয়ার সময়, শাহ আলম, মোঃ শাহ জাহান ও সিরাজ মিয়া, উভয়ের পিতা মৃত্যু গোরা মিয়া, তারা রত্না পালং ইউনিয়নের চাকবৈঠা ৫ নং ওয়ার্ডের বাসিন্দা। পূর্ব শত্রুতার ধরে ও কৃষি জমিতে পানি আনা নেওয়ার বিষয় কে কেন্দ্র করে, আহত মোঃ আলি কে একা পেয়ে হত্যা করার উদ্দেশ্যে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে আঘাত করে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসেন বলেন, অভিযোগ পেয়েছি। এ বিষয়ে তদন্ত পূর্বক আইন আনুক ব্যবস্থা নেওয়া হবে। তবে ৭ দিন পেরিয়ে গেলেও এখনও কোন আইনগত ব্যবস্থা নেওয়া হয়নি। এই মামলার দ্বায়িত্ব ও তদন্ত দেওয়া এস আই মোবারেক হোসেন কে। তিনি মামলাটি নিয়ে গড়িমসি শুরু করেছে।

মামলার তদন্ত অফিসার এস আই মোবারেক হোসের কাছ হতে এবিষয়ে জানতে চাওয়া হলে তিনি কখনও বলেন, মামলা হালকা হবে আবার কখনও বলেন সামাধানে আসতে এবং শেষে বলে দেন থানার মামলা হবে না। তিনি আদালতে মামলা করার জন্য বলে দেন।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

নারায়ণগঞ্জে ঝুটের গোডাউনে ভয়াবহ আগুন ঘটনাস্থলে তিনটি ইউনিট

ফোনের গতি বাড়ানোর ৩ উপায়

বান্দরবান চাউল ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর উদ্যোগে বার্ষিক সিরাতুন্নবী (সাঃ) মাহফিল

কক্সবাজার টুয়াক নির্বাচনে অর্থ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় রনি নির্বাচিত

হোয়াইক্যং কাঞ্জরপাড়ার মাদক মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী এনামুল হক র‌্যাব-১৫ কর্তৃক গ্রেফতার।

মাতারবাড়ীতে ভারী বর্ষণে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ ও ঢেউটিন বিতরণ

সিরাজগঞ্জের সদর থানা এলাকা হতে ৪৮১ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

মহেশখালীতে দোহাস জেলা বৃত্তির পুরস্কার বিতরণী ও কৃতি সংবর্ধনা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ওএমএস কার্যক্রমে ডিলারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

রানীশংকৈলে গ্রাম পুলিশকে মারধরের ঘটনায় ইউপি সদস্য গ্রেফতার