শুক্রবার , ২৯ মার্চ ২০২৪ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

কক্সবাজারে জনপ্রিয় হয়ে উঠছে সততা শপিং সেন্টার

প্রতিবেদক
admin
মার্চ ২৯, ২০২৪ ৯:৪১ পূর্বাহ্ণ

মোহাম্মদ নূরুন্নবী, স্টাফ রিপোর্টার:

সততা পাঞ্জাবির আউটলেট বাজারঘাটা জমজম মার্কেটের পাশে ২য় তলা কক্সবাজার।

সুপার মার্কেট, ছালাম মার্কেট, ফিরোজা মার্কেট, পানবাজার রোডের বিভিন্ন মার্কেট এখন ক্রেতার ভীড়ে সরগরম। ক্রেতারা জানান শহরের অন্যান্য দোকানের তুলনায় সততা শপিং সেন্টারে স্বস্তিতে পাচ্ছে বলে মনে করে । যুবক-যুবতীদের টপস, ওড়না, প্যান্ট, ছেলেদের পাঞ্জাবি-পায়জামা, শার্ট, টি-শার্ট, ট্রাউজারসহ হরেক রকম জিনিসের পসরা সাজানো। এই মার্কেট উচ্চ, মধ্য ও নিম্ন আয়েরসব ধরনের ক্রেতাদের বিচরণ। পার্থক্য শুধু কেনাকাটার ধরনে।

মাহে রমজান ও ঈদ উপলক্ষে আন্তর্জাতিক মানের কালেকশনের পাশাপাশি থাকছে কাকন ফ্যামিলি মার্টে সর্বোচ্চ ২০ শতাংশ ছাড়

শহরের পেশকার পাড়ার এলাকার নূর শেখ ঈদের বাজার বলে কথা। কক্সবাজারে মার্কেট দিকে আসলে বাজার ঘাটাই সততা শপিং সেন্টারের না এলে তো মনে হয় বাজার করাই হলো না। ঈদের বাজার মানে তো আর শুধু শাড়ি, জামা কেনা নয়-এর সঙ্গে লাগে নানান কিছু। আর ঘর সাজাতে বিছানার চাদরসহ টুকটাক কত কিছু কিনতে হয়।

পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকতের বিশালতাকে ছুঁয়ে দেখার স্বপ্ন আছে আমাদেরও..
তাই আজ “আম্মাজান” ব্র‍্যান্ডও সম্পূর্ণ কক্সবাজার জেলাতেই ছড়িয়ে পড়েছে আপনাকে আরো স্টাইলিশ ও আকর্ষণীয় করে তোলার লক্ষ্য নিয়ে!
একটি দুইটি নয়, চার চারটি লোকেশনে আজ ‘আম্মাজান’ ব্র‍্যান্ডের আউটলেট বিস্তৃত। আপনার সৌন্দর্য ও ব্যক্তিত্বকে আরো বহুগুণে ফুটিয়ে তুলতে আমরা এসেছি আপনার আরও কাছাকাছি।
“আম্মাজান” এর সাথেই থাকুন।

তিনি বলেন, এবার মার্কেটিং ঈদ উপলক্ষে নিরাপত্তা জোরদার করা হয়েছে। ফলে কেনাকাটা করা যাচ্ছে অনেকটা নিশ্চিন্তে। বখাটের উৎপাতও কম এ পর্যন্ত।
সরেজমিনে দেখা গেছে, কক্সবাজারে পবিত্র মাহে রমজানের দিন যতো গড়াচ্ছে সময় যেন ততোই ফুরিয়ে আসছে। শপিংমল ও বিপনীবিতান গুলোতে জমজমাট হয়ে উঠছে সততা শপিং সেন্টার ঈদের কেনাকাটা। শহরের বিভিন্ন শপিংমল ও বিপনীবিতান গুলোতেও উপচে পড়া ভীড় লক্ষ করা যাচ্ছে তাতে সততার শপিং সেন্টার অন্যতম বলে মনে হয় । সকাল থেকেই শহরের সালাম মার্কেট, ফিরোজা শপিং কমপ্লেক্স, ফজল মার্কেট, শফিক সেন্টার, সী-কুইন মার্কেট, পৌর সুপার মার্কেট, নিউ মার্কেট, বার্মিজ মার্কেট, কবির মার্কেট ও আপন টাওয়ারসহ হকার মার্কেট এর দোকানগুলোতে বেশি চোখে পড়ে। কিন্তু সততা শপিং সেন্টারের কর্মীদের ব্যবহার চোখে পড়ার মতো ।
মূলত কক্সবাজার এর ঈদ বাজারে দু’ধাপে মার্কেটগুলোতে বিক্রি হয়। দিনে প্রায় পুরো সময়টা দুরের ক্রেতারা বাজার দখল করে রাখে। স্থানীয়রা এবং ব্যবসা বা চাকরী সূত্রে যারা এ জেলায় বাস করেন এ উচ্চবিত্ত ক্রেতারা মার্কেটে আসেন সন্ধ্যার পরে। বাহারি পোশাক আর নতুন ডিজাইনের পোশাকের পসরা সাজিয়ে দোকানটি ক্রেতা আকর্ষণ করছে সততা শপিং সেন্টারের।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

ইসলামী জীবন ব্যবস্থার মান উন্নয়নে হালাল ব্যবসার বিকল্প নেই…

উপজেলা নবাগত ইউএনও সাথে পরিচিত ও মতবিনিময় সভা

মহেশপুর সীমান্ত থেকে ৫ কেজি স্বর্ন উদ্ধার

মহেশখালীর পৌরসভার বিভিন্ন দোকানে মনিটরিং করলেন- নির্বাহী ম্যাজিস্ট্রেট

মহেশখালীতে আচরণবিধি না মানায় ২ প্রার্থীকে অর্থদণ্ড দিয়েছে নির্বাহী ম্যাজিস্ট্রেট

১০ বছর পর সম্মেলন, চাঙ্গা ভূল্লী বালিয়া ইউনিয়ন যুবলীগ

উখিয়ায় চলছে পাহাড় কাটার মহা উৎসব : বিট অফিসকে ম্যানেজ করেই বাড়ি নির্মাণ

লামায় ইউপি আব্দুল জব্বার মেম্বার কারাগারে

১৬ হাজার ইয়াবাসহ দুই মাদক করবারিকে গ্রেফতার

উখিয়া উপজেলাকে গৃহহীন ও ভূমিহীন মুক্ত উপজেলা করা হয়ছে।