বৃহস্পতিবার , ৪ এপ্রিল ২০২৪ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

ফাইতংয়ে ঈদ উপলক্ষে অসহায় পরিবারের মাঝে ভিজি এফের চাউল বিতরণ

প্রতিবেদক
admin
এপ্রিল ৪, ২০২৪ ৮:৩৩ পূর্বাহ্ণ

মো.ইসমাইলুল করিম, নিজস্ব প্রতিবেদক:

পবিত্র ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে পার্বত্য জেলা বান্দরবানের লামায় ফাইতং ইউনিয়নে ভি জি এফের চাল বিতরণ করা হয়েছে পরিষদ হল রুমে। বৃহস্পতিবার (০৪ এপ্রিল) সকালবেলা ২ হাজার ৩শত’টি অসহায়-দুস্থ পরিবার মাঝে ১০ কেজি করে চাল করে বিতরণ করা হয়। পবিত্র ঈদুল ফিতর উদযাপন ২০২৪ উপলক্ষে বরাদ্দকৃত চাল কার্ড ওয়ার্ড ভিত্তিক জনসংখ্যা হতে বিভাজন করে তালিকা দাখিল করে ইউপি চেয়ারম্যান ও সদস্য’কে পত্র প্রদান করে এই চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল, সভাপতিত্বে করেন ইউপি চেয়ারম্যান মোঃ ওমর ফারুক, আরও উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মুহাম্মদ জুবাইরুল ইসলাম (জুবাইর) ইউনিয়ন আওয়ামিলীগ সহসভাপতি মাহামুদুর রহমান শুক্কুর,প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সাফায়েত হোছাইন ছোটন, ইউপি সচিব বাবু কাজল কান্তি দাশ,মহিলা ইউপি সদস্য শাহেদা ইয়াসমিন শাহেদা,ইউপি সদস্য এবং দলীয় নেতাকর্মী লামার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ প্রমূখ।

বিতরণ সময় চেয়ারম্যান মোঃ ওমর ফারুক বলেন, ইউনিয়নে ভিজি এফ বরাদ্দের ক্ষেত্রে দুস্থ, অতিদরিদ্র ব্যক্তি বা পরিবারকে এ সহায়তা প্রদান করা হয়। ভিজি এফ কার্ড প্রতিমিলবে ১০ কেজি করে চাল। সাম্প্রতিক প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ দুস্থ ও অতি দরিদ পরিবারকে অগ্রাধিকার ভিত্তিতে দেওয়া হয়েছে। ফাইতং হতদরিদ্র ও দুস্থ্য পরিবারের মাঝে প্রধান মন্ত্রীর ঈদ উপহার ১০ কেজি চাল সবাই যেন সঠিক ভাবে পান সেই ভাবে তদারকি করা হচ্ছে।
ট্যাগ অফিসার লামা পরিসংখ্যান কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন,ফাইতং ইউনিয়নেই মনিটরিং কাজ করছি । এখানে কোনো ওজনে ও অন্য ক্ষেত্রে কোন ধরনের অনিয়ম হলে সাথে সাথে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে এখনো পর্যন্ত কোনো অনিয়ম হয়নি। প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল বলেন, ঈদের দিন যাতে খেটে খাওয়া মানুষগুলা স্বস্তি ভাবে ঈদ করতে পারে। মনের আনন্দে খাবারের টেনশন দূর করার জন্যই প্রধানমন্ত্রী পক্ষ থেকে বর্তমান সরকার যে উদ্যোগ নিয়েছে তাতে যারা কার্ডের চাল পেয়েছে, তারা অত্যন্ত খুশি পরিবার বর্গ নিয়ে আনন্দের সহিত ঈদ কাটাবে বলে জানায় কৃষকের নতুন ধান আসার আগে অসহায় মানুষদের কাছে ১০ কেজি চাল পাওয়া একটা অত্যন্ত আনন্দের বিষয়।সুস্থ ও সুন্দরভাবে চাল বিতরণ হচ্ছে এতে কোন কারো অভিযোগ নেই। ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ, আনন্দে ভরে উঠুক সকল ধর্ম প্রাণ মুসলমান ভাই সকলের। ধনী,গরিব, সবাই মিলে ঈদ করি। উপজেলা চেয়ারম্যান হিসেবে ৫ বছর আপনাদের সেবা দিয়েছি আগামী’তে উপজেলা নির্বাচন চেয়ারম্যান প্রার্থী হয়েছি সেই হিসাবে সকলের কাছে দোয়া চাই।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

লামায় ব্যাটারি চালিত অটোবাইক টমটম মালিক ও চালক সমবায় সমিতি ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

মহেশখালীতে বিশ্ব মা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

বানিয়ার ছড়া দারুল উলুম মাদ্রাসা পক্ষ থেকে চকরিয়া-পেকুয়া এমপি ও উপজেলা চেয়ারম্যান’কে সংবর্ধনা

ইয়াবাসহ উখিয়া সিকদার বিলের রবি লক্ষ্মীপুরে আটক

মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশনের আন্তর্জাতিক অভিবাসী দিবস পালন

গাছচাপড়ী নুরুল ইসলাম মার্কেটে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস এর জনসভা অনুষ্ঠিত

উখিয়ার এড. অলি উল্লাহ থেকে চাঁদা দাবীর অভিযোগে আদালতে মামলা দায়ের-চাঁদাবাজদের আইনের আওতায় আনার দাবী এলাকাবাসীর

লামায় প‌বিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার সামগ্রী বিতরণ করেন নারীনেত্রী ফাতেমা পারুল

সাগরে মাছ ধরতে যাওয়া ৫ জেলে তিন দিন পর উদ্ধার।

রামুর কচ্ছপিয়া বনবিটে শতবর্ষী মাদার ট্রি জব্দ করেছে বন প্রশাসন