শনিবার , ৬ এপ্রিল ২০২৪ | ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

বারৈয়ারহাট চিনকি আস্তানা এলাকায় কাভার্ড ভ্যানে ডাকাতির অভিযোগে ৪ ডাকাত গ্রেফতার

প্রতিবেদক
admin
এপ্রিল ৬, ২০২৪ ১১:০০ অপরাহ্ণ

নুর হোসেন চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ থানাধীন চিনকি-আস্তানা এলাকায় কার্ভাড ভ্যান ড্রাইবারকে মারধর করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে ৪ জনকে আটক করেছে পুুলিশ।

এরা হলো জোরারগঞ্জ থানাধীন চিনকিআস্তানা এলাকার মৃত আবুল খায়েরের পূত্র আবুল কালাম স্বপন (২৬), মো:বাদলের পূত্র আমজাদ হোসেন প্রকাশ পারভেজ (৭),কবির আহম্মদের পূত্র লিটন (২৬) ও জাহেদুল আলম। এরা সবাই বারইয়ারহাট পৌর এলাকার ২ নং ওয়ার্ডের বাসিন্দা।

, নোয়াখালী জেলার সেনবাগ থানা এলাকার কার্ভাড ভ্যান ড্রাইবার ইলিয়াস এর করা মামলার এজহার সূত্রে জানা যায়, গত ২ ই এপ্রিল বৃহস্পতিবার ভোরে গাড়ি নিয়ে চট্টগ্রাম যাওয়ার পথে তিনি নামাজ পড়ার জন্য চিনকি আস্তানা রাস্তার পাশে গাড়ি পার্কিং করেন। এসময় আটককৃতরা একত্রিত হয়ে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে এলোপাথাড়িভাবে মারধর করে ড্রাইবারের নগদ ৩৬ হাজার টাকা হাতিয়ে নিয়ে যায়।

পরবর্তীতে ড্রাইবার ইলিয়াস বাদী হয়ে জোরারগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিলে সহকারী পুলিশ সুপার মিরসরাই সার্কেল মনিরুল ইসলামের নির্দেশে জোরারগঞ্জ থানার ওসি আব্দুল্লাহ আল হারুনের নেতৃত্বে এসআই সুফল সিংহ অভিযান পরিচালা করে ৪ ছিনতাইকারীকে আটক করেন।

আসামীদের বিরুদ্ধে মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেলে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ - Uncategorized