মঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪ | ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

কলস মার্কা প্রতীক পেয়েছেন মহেশখালী উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মনোয়ারা কাজল

প্রতিবেদক
admin
এপ্রিল ২৩, ২০২৪ ১০:৪৫ পূর্বাহ্ণ

নুর মোহাম্মদ শেখ, কক্সবাজার :

আসন্ন মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মনোয়ারা কাজল কলস মার্কা প্রতীক পেয়েছেন। মঙ্গলবার মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দে তাকে এ প্রতীক দেওয়া হয়। আসন্ন ৮ মে ২০২৪ ইং সে তফসিল ঘোষিত আগামী মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচন। তিনি মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের দুই দুইবার মহিলা ইউপি সদস্য (সাবেক) দায়িত্ব পালন করেছেন, তিনি বর্তমানে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়ন শাখার সভাপতি। এলাকাবাসীরা জানান, মনোয়ারা কাজল একজন সৎ সাহসী মেয়ে, সে যখন মহিলা সদস্য ছিলেন তখন আমাদের যে সকল সাহায্য চাইতাম তার কাছে গেলে সে কখনো ফিরিয়ে দিতনা, সে সবসময় আমাদের পাশে ছিল, তাই আমরা আগামী মহেশখালী উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদে তাকে ভোট দিয়ে জয়যুক্ত করতে চাই।
এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মনোয়ারা কাজল বলেন, মানুষের সেবা করাই আমাদের পারিবারিক ঐতিহ্য। তাই সাধারণ মানুষের পাশে থেকে কাজ করাই আমাদের রাজনীতি। নির্বাচন করার বিষয়টি বড় কিছু নয়। মানুষের জন্য কাজ করি বলেই সাধারণ মানুষ আমাদের পাশে থাকে।
আমি আগামী মহেশখালী উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদে জয় যুক্ত হলে আমি মানুষের সেবায় সর্বদা থাকবো, আমি সকলকে অনুরোধ করব।এবং সকলে আমাকে আমার কলস মার্কা প্রতিকে ভোট দিয়ে জয় যুক্ত করবেন আমি ইনশাআল্লাহ সব সময় আপনাদের পাশে থাকবো।

স্থানীয় সূত্রে জানা যায় তিনি মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাসিন্দা। সে তফসিল ঘোষিত আগামী মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচনে সকল ভোটারদের নিকট দোয়া কামনা করেছেন।

সর্বশেষ - Uncategorized