বুধবার , ২৪ এপ্রিল ২০২৪ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

পেকুয়ায় আ’লীগ নেতাকে মুমূর্ষূ অবস্থায় উদ্ধার

প্রতিবেদক
admin
এপ্রিল ২৪, ২০২৪ ২:৫৩ অপরাহ্ণ

পেকুয়া প্রতিনিধি;
কক্সবাজারের পেকুয়ায় সদর ইউনিয়ন আ’লীগ নেতা আতিকুর রহমান (৫২) কে সড়ক থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়েছে।
মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত ১১ টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে চিহ্নিত দুবৃর্ত্তরা এলোপাতাড়ি পিটিয়ে তাকে প্রাণনাশ চেষ্টা চালায়। এক পর্যায়ে অজ্ঞান অবস্থায় ফেলে সটকে পড়ে হামলাকারীরা। আঞ্চলিক মহাসড়ক (এবিসি) সড়ক থেকে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আঘাত গুরতর হওয়ায় রাতেই আ’লীগ নেতাকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়। আহত আতিকুর রহমান ওই এলাকার সাবেক ইউপি সদস্য ফিরোজ আহমদের ছেলে ও সদর ইউনিয়ন আ’লীগের নেতা বলে নিশ্চিত হওয়া গেছে।
আতিকুর রহমানের স্ত্রী কমরুন্নেছা জানান, ওই সময়ে আতিকুর রহমান পেকুয়া বাজার থেকে মেহেরনামায় নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে এবিসি সড়কের মৌলভী ছগির আহমদের বাড়ির সামনে রাস্তায় পৌঁছামাত্র পূর্ব থেকে উৎপেতে থাকা দুবৃর্ত্তরা তাকে অতর্কিত হামলা করে প্রাণনাশ চেষ্টা চালায়। মানুষের উপস্থিতি টের পেয়ে মুমূর্ষু অবস্থায় সড়কে ফেলে সটকে পড়ে। স্থানীয় মোক্তার চৌকিদারের পুত্র আল মাহামুদসহ ৮/১০ জনের দুবৃর্ত্তরা আমার স্বামীকে সন্ত্রাসী হামলা চালায়। তারা এ পর্যন্ত ১ মাসের মধ্যে ৩ দফা হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা করেছে। গত ৫ এপ্রিল রাত ২ টার দিকে আমার বাড়িতে আক্রমণ করে। আমাকে মাথায় কুপিয়ে জখম করে। বসতবাড়িতে অগ্নিসংযোগ করে।
১৭ এপ্রিল বিকেল ২ টার দিকে বাজারপাড়ায় আমার ছেলে দেলোয়ার ও স্বামী আতিককে প্রাণনাশ চেষ্টা চালায়। তারা পিতা-পুত্র বাঁচতে একটি বাড়িতে আশ্রয় নেয়। স্থানীয়রা এসে ধাওয়া দিয়েছে হামলাকারীদের। সর্বশেষ ২৩ এপ্রিল রাতে ফের হামলা করে। প্রথম ২ টি ঘটনায় আমরা আইনী সহায়তা পাইনি। পুলিশ গিয়েছিল। কি অদৃশ্য কারণে আমরা বার বার আইনী সহায়তা থেকে বঞ্চিত হচ্ছি।
সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি এম,আজম খান জানান, বিষয়গুলি আমি শুনেছি। ১ জন মানুষের উপর এ ভাবে অত্যাচার মেনে নেয়া যায় না। নেই কোন আইনী সহায়তা। আমি বিস্মিত হয়েছি। আতিক ইউনিয়ন আ’লীগ নেতা। গেল কাউন্সিলে তিনি কাউন্সিলার ছিলেন।
পেকুয়া থানার ওসি (তদন্ত) সুদীপ্ত শেখর ভট্টাচার্য্য জানান, ক্ষতিগ্রস্ত পক্ষকে অবশ্যই আইনী সহায়তা দিব। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।
কক্সবাজারের সহকারী পুলিশ সুপার (সার্কেল) রকীব উর রাজা জানান, আমি বিষয়টি নিয়ে খোঁজ খবর নেব। অবশ্যই আইনী সহায়তা দেওয়া হবে।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

কক্সবাজারের বিদায়ী এডিএম কে টোয়াক কতৃক সংবর্ধণা

ভিজিডি কার্ড চুরির অপবাদে টমটমের ছাদের উপর বেঁধে নির্যাতন করলো, চৌকিদার রাব্বি। 

গাছচাপড়ী নুরুল ইসলাম মার্কেটে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস এর জনসভা অনুষ্ঠিত

শাপলাপুর জেএমঘাটে অভিযান চালিয়ে অবৈধ করাত কলের বিভিন্ন মালামাল জব্দ

ছাত্রলীগের উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে চারা বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি

মাদক সেবনের টাকা না পেয়ে বাবাকে খুন!

কক্সবাজারে জ্যামিতিক হারে বাংলাদেশী ভোটার তালিকা নিবন্ধিত হচ্ছে রোহিঙ্গা।। বাড়ছে ক্রাইম,প্রতিকার চেয়ে লিখিত অভিযোগ সচেতন মহলের

উখিয়ার মরিচ্যায় টমটমের উপর বেঁধে নির্যাতনের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বান্দরবানে আওয়ামী লীগের বিরুদ্ধে মিথ্যা বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ

অবৈধভাবে গাড়ি পার্কিংয়ের কারণে-তীব্র যানজট