বৃহস্পতিবার , ২ মে ২০২৪ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

কানকাটা জাকির রেন্টকারের ড্রাইবার ও পুলশের কথিত সোর্স এখন রিপোর্টার

প্রতিবেদক
admin
মে ২, ২০২৪ ২:০৯ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে জাকির ওরফে কান কাটা জাকির একসময়ের প্রাইভেট কারের পরিস্কার করত রেন্টকার স্টেশন তারপর গাড়ির ড্রাইভার । ড্রাইভার হওয়ার পর কুমিল্লা থেকে মাদক পাচারের অভিযোগ রেন্টকার থেকে বের করে দেয় !তার পর থেকে শুরু পুলিশের সোর্স শাক দিয়ে মাছ ডাকতে শিক্ষাগত যোগ্যতা না থাকা সত্তেও রাতারাতি রিপোর্টার সেজে যায় শুরু করে চাঁদাবাজি,ব্লাকমেইলিং সকাল থেকে গভীর রাত পর্যন্ত এই কানকাটা জাকির কে দেখা যায় থানায় অবস্থান করতে

জাকির ওরফে কানকাটা জাকির সাংবাদিকের কার্ড ঝুলিয়ে সাধারণ মানুষকে করেন র্নির্যাতন সারাদিন মোটরসাইকেল দাবরিয়ে বেড়ান পাড়া মহল্লায় ।
থানার পাশে খুলে বসেন নিজেই একটি ক্লাব ৫.টি পত্রিকার ব্যানার জুলিয়ে করেন অপ-সংবাদিকতা মানুষকে ভয়-ভীতি দেখিয়ে থানায় সাধারণ মানুষ অভিযোগ করতে গেলে বা জিডি করতে গেলে তাদের পিছনে লেগে থাকে আঠার মত হাতিয়া নেন তাদের কাছ থেকে ১০০০ টাকা থেকে ২০০০ টাকা পর্যন্ত ।
আদমজি নতুন বাজারে একজন ভুক্তভোগী জানান নাম প্রকাশ করতে অনিচ্ছুক আদমজী নতুন বাজার রাস্তার পাশে ফুটের দোকান গুলোতে চাঁদা আদায় করেন ২০০ টাকা থেকে ধরে ৩০০ টাকা পর্যন্ত ।

টাকা না দিলে ভয় দেখান সিদ্ধিরগঞ্জ থানায় ধরে নিয়ে মামলা দিয়ে দিবে এবং নিজেই পুলিশ সেজে রাস্তায় কোন সমস্যা হলে বা কারো সাথে কোন ঝগড়া-বিবাদ হলে তাদেরকে নিজেই ধরে নিয়ে মোটরসাইকেলে করে তুলে নিয়ে আসে থানায় অসহায় মানুষদের জিম্মি করে হাতিয়ে নেয় লক্ষ লক্ষ টাকা।
নাম না বলতে অনিচ্ছুক একাধিক ব্যাক্তি জানায় শীর্ষ মাদক ব্যবসায়ী নাহিদ ওরফে ফেন্সি নাহিদ তার কাছ থেকে পঞ্চাশ হাজার টাকার বিনিময় পুলিশ ক্লিয়াররেঞ্জ করিয়ে বিদেশে পালিয়ে যাওয়ার জন্য সহযোগিতা করেন ।জাকির ওরফে কান কাটা জাকির তবে একজন মাদক ব্যবসায়ী কিভাবে সিদ্ধিরগঞ্জ থানার ক্লিয়াররেন্স পেল এ বিষয়ে জানার জন্য সাধারণ মানুষ আগ্রহী আইনের উপর সাধারণ মানুষ শ্রদ্ধাশীল ।
তবে প্রশ্ন হলো সিদ্ধিরগঞ্জ বাসির একজন শীর্ষ মাদক ব্যবসায়ী নাহিদ কিভাবে কানকাটা জাকিরের মধ্যস্থতায় পুলিশ ক্লিয়ারেন্স পেল । এইসব লোকদের কারনে সাংবাদিকতা এখন প্রশ্নের সন্মুখীন ড্রাইবার,মাদক ব্যবসায়ী, সোর্স, এরা যদি রিপোর্টার হয় তবে শিক্ষিত মেধাবিদের লেখনি সমাজের কি কল্যান বয়ে আনবে প্রেস কাউন্সিলে সিদ্ধরগঞ্জের এমন পাঁচজন রিপোর্টার নামে তাদের শিক্ষাগত যোগ্যতার ব্যাপারে অভিযোগ জমা হয়েছে প্রেস কাউন্সির ইতিমধ্যই প্রশাসনের সহযোগিতায় তদন্ত শেষ করেছে।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

চকরিয়া-পেকুয়া আসনে কে কোন প্রতীক পেলেন?

রূপগঞ্জে বিদেশী পিস্তল ও মদসহ সন্ত্রাসী মাহফুজ গ্রেপ্তার

‌‘এবারের নির্বাচন দেশের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে’

বালিয়াডাঙ্গীর ৫ নং দুওসুও ইউনিয়নে বিট পুলিশিং মিটিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

বেলকুচি তামাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

জাতীয় সরকারের অধীনে নির্বাচন ছাড়া সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়:অধ্যাপক সৈয়দ বেলায়ত হোসেন

মাদরাসা শিক্ষার্থী হত্যা : সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র প্রতিবাদ

চকরিয়া পেকুয়া আসনে নৌকা মনোনয়ন চাইবেন সালাহ উদ্দিন আহমেদ সিআইপি

রোহিঙ্গাদের অনুপ্রবেশ ঠেকাতে ১২ সিদ্ধান্ত

শিশুকে মারধর ও পুরুষাঙ্গে ইট বেঁধে নির্যাতন, গ্রেফতার ৩