বৃহস্পতিবার , ৯ মে ২০২৪ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

বৃহস্পতিবার সারাদিন ব্যাপী শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে কক্সবাজার সিটি কলেজ রোভার গ্রুপের শরবত ও স্যালাইন বিতরণ

প্রতিবেদক
admin
মে ৯, ২০২৪ ৭:২৬ অপরাহ্ণ

নুর মোহাম্মদ শেখ:-স্টাপ রির্পোটার
জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৪ এ জেলা পর্যায়ে শ্রেষ্ঠ রোভার গ্রুপ “কক্সবাজার সিটি কলেজ রোভার স্কাউট গ্রুপ” এর উদ্দ্যোগে তীব্র গরমে কলেজে আগত শিক্ষক -কর্মচারী -শিক্ষার্থীদের মধ্যে পানি, শরবত ও খাবার স্যালাইন বিতরণ করে।

কক্সবাজার সিটি কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত শরবত, পানি খাবার স্যালাইন বিতরণ অনুষ্ঠানের উদ্ভোধন করেন জেলা পর্যায়ে টানা তৃতীয় বার নির্বাচিত শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান, কক্সবাজার সিটি কলেজের অধ্যক্ষ প্রফেসর ক্য থিং অং।
এ সময় তিনি কক্সবাজার সিটি কলেজ রোভার স্কাউট গ্রুপের ভুয়সী প্রশংসা করে বলেন, কক্সবাজার সিটি কলেজ রোভার স্কাউট গ্রুপ সব সময় ভালো কাজে, মানুষের সেবায় নিয়োজিত থাকে। তারা নানা প্রাকৃতিক দূর্যোগে যেমন, করোনার সময়, ঘূর্ণিঝড়ের সময় সাধারণ মানুষের পাশে থেকে তাদের সহযোগিতা করেছে। কলেজের যাবতীয় প্রোগ্রামে তাদের ভুমিকা সব সময় প্রশংসার দাবিদার। তাই কক্সবাজার সিটি কলেজ রোভার স্কাউট গ্রুপ প্রতিবারের মতো এবারেও উপজেলা ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ রোভার গ্রুপ নির্বাচিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পর্যায়ে টানা দ্বিতীয়বারের শ্রেষ্ঠ রোভার শিক্ষক, করোনার সময়ে সারা বাংলাদেশে সর্বোচ্চ (৫০০+) অনলাইন ক্লাস সম্পাদনকারী, জেলা রোভারের সহকারী কমিশনার ও কক্সবাজার সিটি কলেজ রোভার স্কাউট গ্রুপ লিডার প্রভাষক জাহাঙ্গীর আলম।
বৃহস্পতিবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য বর্ষের ও ডিগ্রি ১ম বর্ষের চুড়ান্ত পরীক্ষা থাকায় কক্সবাজার সিটি কলেজ কেন্দ্রে এদিন প্রায় ১৭০০ শিক্ষার্থী পরীক্ষা দিতে আসে। কক্সবাজারের ইতিহাসে আজকে সিটি কলেজ কেন্দ্রে সবচেয়ে বেশি শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়। একো পরীক্ষার্থী আর কখনো কোন কেন্দ্রে একসাথে অংশ নেয় নাই।
তারা রোভার গ্রুপের শরবত ও স্যালাইন পান করার মাধ্যমে উপকৃত হয় এবং রোভার গ্রুপের ধন্যবাদ জ্ঞাপন করেন। তারা বলেন, নি:সন্দেহে এটা একটা ভালো উদ্দ্যোগ।

পানি, শরবত ও স্যালাইন বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কক্সবাজার উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান, বাংলা বিভাগের অধ্যাপিকা রোমেনা আকতার। তিনি তীব্র গরমে রোভার গ্রুপের এ উদ্দ্যোগের ভুয়সী প্রশংসা করেন এবং সফলতা কামনা করেন।

এছাড়াও এতে কক্সবাজার সিটি কলেজের শিক্ষক-শিক্ষার্থী- কর্মচারী, অনার্সের পরীক্ষার্থী ও কক্সবাজার সিটি কলেজ রোভার স্কাউট গ্রুপের সদস্যরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত
রামুতে সড়ক দূর্ঘটনায় নিহত:১ আহত:২

রামুতে সড়ক দূর্ঘটনায় নিহত:১ আহত:২

ডেঙ্গু জ্বরে এক ব্যক্তি মৃত্যু!

পুলিশ-সাংবাদিকের নামে নির্বিঘ্নে চাঁদা উত্তলন করছে চাঁদাবাজ বাহিনী

পুলিশ-সাংবাদিকের নামে নির্বিঘ্নে চাঁদা উত্তলন করছে চাঁদাবাজ বাহিনী

পেকুয়ায় ৭ মার্চের সমাবেশে বক্তারাবি-ভাজনকারীরা আ’লীগের শত্রু

নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের সমর্থনে বিএনপির গণসংযোগ কর্মোসূচি পালন

মহেশখালী উপজেলা প্রশাসনের আয়োজনে ৭ই মার্চ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

রাইস মিলের বয়লার বিস্ফোরণে মা–মেয়েসহ নিহত ৩

ঈদের সম্ভাব্য তারিখ জানাল আরব আমিরাত

বারৈয়ারহাট চিনকি আস্তানা এলাকায় কাভার্ড ভ্যানে ডাকাতির অভিযোগে ৪ ডাকাত গ্রেফতার

বান্দরবানে সন্দেহভাজন আরও ২ কেএনএফ সদস্য কারাগারে