শনিবার , ১১ মে ২০২৪ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

শনিবার সারাদিন ব্যাপী টমটম-রিক্সা-সিএনজি চালক ও পথচারীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ করে কক্সবাজার সিটি কলেজ রোভার গ্রুপ

প্রতিবেদক
admin
মে ১১, ২০২৪ ৯:৩৯ পূর্বাহ্ণ

নুর মোহাম্মদ : স্টাপ রির্পোটার:

অন্যান্য বারের মতো এবারেও জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৪ এ উপজেলা ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ রোভার গ্রুপ নির্বাচিত হয় “কক্সবাজার সিটি কলেজ রোভার স্কাউট গ্রুপ”।
বাংলাদেশে স্মরণকালের তীব্র গরম অনুভূত হচ্ছে এপ্রিল-মে মাসে। তীব্র গরমে পথচারীসহ অন্যান্যদের বেহাল অবস্থা। এ সময়ে গরমে অতিষ্ট পথচারী ও বিভিন্ন যানবাহনের চালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণের কর্মসূচি হাতে নেয় কক্সবাজার জেলার শ্রেষ্ঠ রোভার গ্রুপ ” কক্সবাজার সিটি কলেজ রোভার স্কাউট গ্রুপ”।

এর আগেও গত সপ্তাহ ধরে কলেজে আগত শিক্ষক-কর্মচারী-শিক্ষার্থীদের মধ্যে তারা ঠান্ডা পানি, শরবত ও স্যালাইন বিতরণ করে আসছে।

বিভিন্ন যানবাহনের চালক ও পথচারীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণের সময় উপস্থিত ছিলেন টানা দুইবারের উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ রোভার শিক্ষক, করোনার সময়ে সর্বোচ্চ অনলাইন ক্লাস সম্পাদনকারী, কক্সবাজার জেলা রোভারের সহকারী কমিশনার ও কক্সবাজার সিটি কলেজ রোভার স্কাউট গ্রুপ লিডার প্রভাষক জাহাঙ্গীর আলম।

কক্সবাজার সিটি কলেজ রোভার স্কাউট গ্রুপ সব সময় বিপদে আপদে মানুষের পাশে থেকে সাধ্যমতো সহযোগিতা করার চেষ্টা করে। নানা প্রাকৃতিক দূর্যোগে যেমন, করোনা, ঘূর্ণিঝড়, বন্যা এমন কোন দূর্যোগ নেই যে সময়ে তারা সাধারণ মানুষের পাশে দাড়াঁয় নাই। কলেজের যাবতীয় প্রোগ্রামে তাদের ভুমিকা সব সময় প্রশংসার দাবিদার। তাই কক্সবাজার সিটি কলেজ রোভার স্কাউট গ্রুপ প্রতিবারের মতো এবারেও উপজেলা ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ রোভার গ্রুপ নির্বাচিত হয়েছে।

পানি ও স্যালাইন বিতরণকালে পথচারী ও যানবাহন চালকেরা কক্সবাজার সিটি কলেজ রোভার স্কাউট গ্রুপকে ধন্যবাদ দিয়ে বলেন, নি:সন্দেহে এটা একটা ভালো উদ্দ্যোগ। মহান সৃষ্টিকর্তা সিটি কলেজ রোভার গ্রুপ ও রোভার গ্রুপ সংশ্লিষ্ট সকলের জন্য দোয়া করেন।

পানি ও স্যালাইন বিতরণকালে কক্সবাজার সিটি কলেজ রোভার স্কাউট গ্রুপের সদস্যরা উপস্থিত থেকে অত্যন্ত সুশৃঙ্খলভাবে এপ্রোগ্রাম সমাপ্ত করেন। রোভার স্কাউট লিডার প্রভাষক জাহাঙ্গীর, সার্বক্ষণিক সহযোগিতার জন্য কক্সবাজার সিটি কলেজের অধ্যক্ষ, জেলা পর্যায়ে টানা তিনবারের শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান প্রফেসর ক্য থি অং, রোভারের জেলা কমিশনার, সহযোগি অধ্যাপক এহসানুল হক হেলালী ও রোভার সদস্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

সর্বশেষ - Uncategorized