শনিবার , ১৮ মে ২০২৪ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

হাঁস মার্কা প্রতিকের প্রার্থী শাহিনা আক্তারের ব্যাপক গণসংযোগ

প্রতিবেদক
admin
মে ১৮, ২০২৪ ৮:০৯ অপরাহ্ণ
হাঁস মার্কা প্রতিকের প্রার্থী শাহিনা আক্তারের ব্যাপক গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক, মোহাম্মদ নাছিম:

আসন্ন ২৯ মে উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাহিনা আক্তার গত কয়েকদিন থেকে হাঁস প্রতীক নিয়ে উপজেলার ৫ ইউনিয়নে ব্যাপক গণসংযোগ ব্যস্ত সময় পার করেছেন। তিনি গণসংযোগ কালে উপজেলা ও বিভিন্ন ইউনিয়নে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষের কাছে ব্যাপক সাড়া পাচ্ছেন বলে তিনি জানান। তিনি বলেন,আমি নির্বাচিত হলে উখিয়া উপজেলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো পাশাপাশি জনগণের কল্যাণে কাজ করবো। তিনি আরো বলেন, আমি যেখানেই গিয়েছি জনগণের স্বতঃস্ফূর্ত সমর্থন পাচ্ছি। উখিয়া উপজেলাজুড়ে সর্বস্তরের মানুষ আমার হাঁস প্রতীকের পক্ষে যেভাবে সমর্থন জানাচ্ছে, ইনশাআল্লাহ আগামী ২৯ মে আমার বিজয় সুনিশ্চিত বলেও আশা প্রকাশ করেন তিনি।
তিনি তার ভোটারদের উদ্দেশ্য বলেন, আমি বিগত আমলে ভাইস চেয়ারম্যান থাকাকালিন সময়ে মানুষের সেবায় নিজেকে নিয়জিত রেখে ছিলাম বলেনই আজকে আমাকে জনগণের এত সাড়া পাচ্ছি। তিনি তার ভোটার দের উদ্দেশ্য বলেন, আমি বুকে হাতদিয়ে বলতে পারি আমি বিগত আমলে ভাইস চেয়ারম্যান থাকাকালীন সময়ে আমি কারো হক নষ্ট করেনি ও কারো মনে কষ্ট দিয়ে কথা বলনি।

এদিকে শনিবার ১৮ মে উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের হাঁস মার্কার সমর্থক নিয়ে ও বিভিন্ন শ্রেনী-পেশার মানুষকে সাথে নিয়ে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলার বিভিন্ন হাট বাজার ও গ্রামগঞ্জের গণসংযোগ করেন।পরে তিনি ভোটারদের সাথে কুশল বিনিময়, লিফলেট বিতরণ ও ভোট প্রার্থনা করেন।

গণসংযোগ কালে বিভিন্ন শ্রেনীর মানুষসহ সাথে ছিলেন, জালিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমদ শরিফ চেয়ারম্যান ছেলে, মুজিবুল হক সোহেল, প্যানেল চেয়ারম্যান সাহাব উদ্দিন, ০৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. জালাল, সাবেক মেম্বার ৮নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মো.মোজাম্মেল, জালিয়াপালং ইউনিয়ন যুবলীগ যুগ্ম আহবায়ক সাহাব উদ্দিন, এবং সভাপতি পাটুয়ারটেক বিচ মালিক সমিতি, ছাত্র নেতা মো. আরমান, ছাত্রলীগ নেতা, জসিম উদ্দিন, দৈনিক সমুদ্রকন্ঠের সাংবাদিক মো. ইমরান, ছাত্রলীগ নেতা কামাল উদ্দিনসহ উখিয়া উপজেলার স্হানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ,সাংবাদিক, বিভিন্ন স্হরের মানুষ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

অপহৃত দুই যুবককে উদ্ধার করেছে র‌্যাব-১৫।

পেকুয়ায় আ’লীগ নেতাকে মুমূর্ষূ অবস্থায় উদ্ধার

বাংলাদেশ সরকারকে ফিলিস্তিনের মজলুম জনতার পক্ষে -মাওলানা দ্বীন ইসলাম

লামায় পাহাড় কাটার সময় পুলিশ অভিযানে স্কেভেটর ও ডাম্পার জব্দ

মহেশপুরে ইয়াবা ট্যাবলেট,খেলনা পিস্তল ও প্লাস্টিকের চাইনিজ কুড়ালসহ ২ মাদক ব্যবসায়ী আটক

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি হোয়ানক ৬নং ওয়ার্ড শাখার দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত

মাওলানা দেলোয়ার হোসাইন সাঈদী (রহ.) এর ইন্তেকালে পীর সাহেব চরমোনাইর শোক প্রকাশ

আমদানির খবরেও কমেনি কাঁচা মরিচের দাম, মসলায় অস্বস্তি

সিরাজগঞ্জে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উদযাপনে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত 

ঈদগাঁও উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদনঃ সভাপতি ইরফান সাধারণ সম্পাদক তামিম