শুক্রবার , ৩১ মে ২০২৪ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

নারায়ণগঞ্জে সেনা সদস্য হত্যা ও ছিনতাইকারী সুমন ওরফে বিয়ার সুমন জামিনে এসে ফের বেপরোয়া হয়ে উঠেছে

প্রতিবেদক
admin
মে ৩১, ২০২৪ ৬:৪৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সেনা সদস্য হত্যা মামলার আসামি ছিনতাইকারী সুমন ওরফে বিয়ার সুমন জামিনে এসে ফের বেপরোয়া হয়ে উঠেছে। ছিনতাই, মারামারি মাদক ব্যবসাসহ বিভিন্ন অপকর্ম অপরাধ করে বেড়াচ্ছে।

গত রবিবার ২৬ মে, রাতে সিদ্ধিরগঞ্জ পুলের বাজার সংলগ্ন আবু তালেব মার্কেটের সামনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সঞ্জয় শীল ও তার ছোট ভাই প্রতিবন্ধি সংকর শীল কে বেধরক মারধর দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে ১৫ হাজার ৭ শত টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এসময় সঞ্জয়কে দেশীয় অস্ত্র (চাপাতি) দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করলে তার ডান পায়ে পাঁচটি সেলাই করা হয়। এঘটনায় রাতেই সঞ্জয় শীল বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। যার নং-২৫৫৮।

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী সিদ্ধিরগঞ্জের মিজমিজি আলামিন নগর এলাকার নিমাই চন্দ্র শীলের ছেলে সঞ্জয় শীল (৩৫) ও প্রতিবন্ধি সংকর শীল। অভিযুক্ত সুমনসহ অজ্ঞাত আরো ৪/৫ গত বেশ কিছুদিন যাবৎ সিদ্ধিরগঞ্জ পুল (বাজার সংলগ্ন) আবু তালেব মার্কেটে অবস্থিত সঞ্জয় শীলের ফ্রেন্ডস জেন্টস পার্লারে (সেলুন দোকান) এসে তার ছোট ভাই (প্রতিবন্ধি) সংকর শীলকে উত্তক্ত করে আসছে।

কিছুদিন আগে কোন কারণ ছাড়াই সুমন নেশা করে মাতাল অবস্থায় সংকর শীলকে মাথায় আঘাত করে এবং পড়ণের জামা ধরে টানাটানি করে বিরক্ত করে থাকে। গত ২৬ মে রাত সাড়ে ৮টার দিকে পুনরায় একই ঘটনা ঘটাইলে সুমনের সাথে প্রতিবন্ধি সংকর শীলের হাতাহাতি হয়। এর জের ধরে কিছুক্ষণ পরই অভিযুক্ত সুমনসহ অজ্ঞাতরা প্রতিবন্ধি সংকর শীলকে দোকানের সামনে একা পেয়ে চর-থাপ্পর, কিল- ঘুষি মেরে জখম করে।

এ সময় সঞ্জয় শীল তার ভাইকে বাঁচাতে গেলে সুমনসহ তার সঙ্গীরা দেশীয় অস্ত্র নিয়ে সঞ্জয় শীলের উপর অতর্কিত হামলা চালায়। এসময় বিবাদীর হাতে থাকা চাপাতি দিয়া সঞ্জয় শীলকে হত্যার উদ্দেশ্যে আঘাত করে। এতে সঞ্জয় শীলের ডান পায়ের হাটুর নিচে রক্তাক্ত কাটা জখম হয়। এ সুমন গংরা সঞ্জয় শীলের সাথে সমিতির ও দোকানের পনের হাজার সাত শত টাকা জোরপূর্বক ছিনিয়ে নিয়ে প্রাণনাশের হুমকি-ধমকি দিয়ে চলে যায়।

এবিষয়ে অভিযোগ তদন্তকারি কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার এসআই একেএম মঞ্জুরুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রসঙ্গত, গত ১৫ জানুয়ারি ছিনতাই করিতে গিয়ে সিদ্ধিরগঞ্জের আলোচিত সেনা সদস্য শাহীন আলম হত্যার ঘটনায় জড়িত থাকায় বিবাদী (সুমন) সুইচ গিয়ারসহ গ্রেপ্তার করে পুলিশ।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

মসজিদ ও দোকানের দুর্নীতিবাজ কমিটি থেকে মুক্তি চায় এলাকাবাসী

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় আহত ৩

রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র সরবরাহ করতে গিয়ে পেকুয়ার জয়নাল র‍্যাবে হাতে আটক

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গী উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

২০ টাকার লোভ দেখিয়ে ৪ বছরের শিশু অপহরণ

ভিক্ষাবৃত্তি ছেড়ে অবস শরীর নিয়ে সৈকতে ফেরি করছে দূর্ঘটনায় আহত সিরাজ মোল্লা

মহেশখালীতে মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠিত

আল-হেরা জেনারেল হাসপাতালে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যুর

এসটিএনের প্রতিষ্ঠা বার্ষিকীতে পদোন্নতি পেলেন মোহাম্মদ নাছিম

বেলকুচিতে মা ও দুই সন্তান হত্যা মামলায় যুবককে মৃত্যুদণ্ড