শনিবার , ১ জুন ২০২৪ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

পেকুয়ার বিভিন্ন পয়েন্টে সিএনজি স্টেশন দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রতিবেদক
admin
জুন ১, ২০২৪ ৩:৪৭ অপরাহ্ণ

পেকুয়ার বিভিন্ন পয়েন্টে সিএনজি স্টেশন দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

পেকুয়া প্রতিনিধি

কক্সবাজার অটোরিক্সা, টেম্পু ও সিএনজি সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (১৪৯১) এর আওতাধীন পেকুয়া উপজেলার সিএনজির স্টেশনে অন্যায়ভাবে জবর দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

গতকাল শনিবার (১জুন) বিকালে সংগঠনের পেকুয়া বাজারের নিজস্ব কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি ও বিশিষ্ট শ্রমিক নেতা মো: নাছির উদ্দিন। সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, কক্সবাজার অটোরিক্সা, টেম্পু ও সিএনজি সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের তিনি ৫বারের নির্বাচিত সভাপতি। জেলা শাখার অনুমোদিত ও বৈধ কমিটি হিসেবে তারা পেকুয়ায় কার্যক্রম পরিচালনা করছেন। কিন্তু হঠাৎ করে গতকাল ১ জুন সকাল থেকে পেকুয়া চৌমুহুনী সিএনজি স্টেশন, পেকুয়া বাজার সিএনজি স্টেশন, টইটং বাজার সিএনজি স্টেশন ও বরইতলী নতুন রাস্তার মাথা সিএনজি স্টেশনসহ আরো বেশ কয়েকটি স্টেশন থেকে বৈধ লাইনম্যানদের মারধর করে তাড়িয়ে দিয়েছে আজম ও কানা রফিক নামের এক সন্ত্রাসীদের নেতৃত্বে। তিনি আরো বলেন, বাংলাদেশ অটোরিক্স সিএনজি শ্রমিক লীগ নামের একটি অখ্যাত সংগঠনের নাম ভাঙ্গিয়ে আজন ও কানা রফিকের নেতৃত্বে আমাদের বৈধ সংগঠনের লাইনম্যানদের অন্যায় ও বেআইনীভাবে মারধর করা হয়েছে। তাদের হামলায় কয়েকজন লাইনম্যান আহত হয়েছে। পেকুয়া-মগনামা-টইটং-বানিয়ারছড়া-বরইতলী সড়কে চলাচলকারী সিএনজি শ্রমিকদের কাছ থেকে বৈধভাবে শ্রমিক কল্যাণের টাকা উত্তোলনের জন্য বিভিন্ন পয়েন্টে তাদের লোক ছিল। একটি অখ্যাত সংগঠনের নাম ভাঙ্গিয়ে উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীরের প্রত্যক্ষ মদদে স্থানীয় গুটিকয়েক প্রভাবশালী নেতাদের প্রত্যক্ষ ও পরোক্ষ ইন্দনে সন্ত্রাসী আজম ও কানা রফিকের নেতৃত্বে সিএনজি স্টেশন দখল করেছে। আমরা এসব অবৈধ দখলবাজদের বিরুদ্ধে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ ও প্রশাসনের সহায়তা কামনা করছি। সংবাদ সম্মেলনে উক্ত সংগঠনের নেতৃবৃন্দ, কর্মকর্তা ও বিভিন্ন স্টেশনের লাইনম্যানেরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

মহেশখালীতে গাড়ী সহ মাদক জব্দ, ৪ নারী আটক

অযত্নে অবহেলায় শুকিয়ে গেছে কক্সবাজার শহরের লালদিঘী, গোলদিঘী ও বাজারঘাটা পুকুর

উখিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি সভা সম্পন্ন

চকরিয়ার হারবাংয়ে হাতি মারার বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে কৃষকের মৃত্যু!

চোরাচালান বন্ধ না হলে গর্জনিয়ায় গরু বাজার আর থাকবেনা: জেলা প্রশাসক, কক্সবাজার

উখিয়ায় বিট কর্মকর্তা সাজ্জাদ’কে ট্রাক চাপায় পিষিয়ে হত্যা : আটক-১

উখিয়া – টেকনাফ আসনে ৯০ হাজার ভোটের ব্যবধানে নৌকার বিজয়

মহেশখালীতে দ্রব্যমূল্যের উধ্বর্গতি ঠেকাতে ইউএনও এসিল্যান্ডের অভিযান

বেলকুচি উপজেলা বড়ধুল ইউনিয়ন আলহাজ্ব মজিরুল হক উচ্চ বিদ্যালয়ের ২০২৪ সালের এস.এস.সি পরীক্ষাথীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান

চট্টগ্রাম শহরে ভয়াবহ জলজট, দায় এড়াতে ব্যস্ত চসিক—চউক