শনিবার , ৮ জুন ২০২৪ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

পেকুয়ায় পুরস্কার বিতরণ ও জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ।

প্রতিবেদক
admin
জুন ৮, ২০২৪ ৩:৪৫ অপরাহ্ণ

পেকুয়ায় পুরস্কার বিতরণ ও জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ।

 

পেকুয়া প্রতিনিধি,

 

কক্সবাজারে পেকুয়ায় জায়েকা নুর ফাউন্ডেশন পরিচালিত মাওলানা নুরুল হোছাইন চেয়ারম্যান স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ ও জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে ।

 

শনিবার (৮ জুুন) সকাল ১০ টায় উপজেলা সম্মেলন কক্ষে জায়েকা নুর ফাউন্ডেশনের উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা জাফর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত বৃত্তি প্রদান ও সংবর্ধনা সভায় স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের প্রধান নিবার্হী ও পেকুয়া স্মার্ট স্কুলের প্রধান শিক্ষক লায়ন সাজ্জাদ হোছাইন।

 

তৌহিদুল ইসলাম ও মোহাম্মদ জুবাইদের যৌথ পরিচালনায় উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য দেন পেকুয়া সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এড কামাল হোসেন, রাজাখালী এয়ার আলী খাঁন উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও রাজাখালী ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা নুরুল হোছাইন বিএসসি, পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হাসেম, টইটং উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক দলিলুর রহমান, বারবাকিয়া হোসনে আরা বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক রুহুল আমিন, উজানটিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম রেজা চৌধুরী, পূর্ব উজানটিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহারব চৌধুরী, চকরিয়া সরকারি কলেজের অধ্যাপক সালাহউদ্দিন, আইনজীবী মিনার, পেকুয়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম দিদারুল করিম, ঠিকাদার হামিদুল হক, উপসহকারী কৃষি কর্মকর্তা সামশু উদ্দিন, লায়েক হায়দার চৌধুরী ও পূর্ব সোনাইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহসিন প্রমূখ।

আলোচনা সভা শেষে মাওলানা নুরুল হোছাইন স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ ৯২ জন শিক্ষার্থীকে সনদ, ক্রেষ্ট ও নগদ অর্থ বিতরণ এবং পেকুয়ায় ২০২৪ সালে এস এস সি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা এবং ক্রেষ্ট তুলে দেন উপস্থিত অতিথিবৃন্দ।

উল্লেখ্য গত ১ ডিসেম্বর শুক্রবার উৎসব মূখর পরিবেশে মেধা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে সকাল ১০ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ মেধা বৃত্তি পরীক্ষা নেয়া হয়। চকরিয়া ও পেকুয়ার ৫৬টি শিক্ষা প্রতিষ্ঠানের ২য় হইতে ৭ম শ্রেনীর ৭শত ১০জন শিক্ষার্থী এ মেধা বৃত্তি পরিক্ষায় অংশ নেয়।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

উখিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৬

মেয়েকে অপহরণের পর ঘুমের ওষুধ দিয়ে যা করলো ওরা । ঝিনাইদহ অচিন্ত্যনগর যাবজ্জিবন কারাদন্ড

উখিয়ায় পাহাড় কাটার মহা উৎসব

পেকুয়ায় দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির, দায়িত্ব কর্তব্য বিষয়ক ওরিয়েন্টেশন ও সাধারণ সভা অনুষ্ঠিত।

রোহিঙ্গা ক্যাম্পে সাঁড়াশি অভিযানে ৫ আরসা সদস্য আটক।

সড়ক দুর্ঘটনায় নিহতের পরিবার পাবে ৫ লাখ, অঙ্গহানি হলে ৩ লাখ

পেকুয়ায় ভূমিসেবা সপ্তাহ-২৪ অনুষ্ঠিত 

এসটিএনের প্রতিষ্ঠা বার্ষিকীতে পদোন্নতি পেলেন নুর নবী 

মালয়েশিয়ায় সংবাদ ‘মালয়মেইল’সম্পাদকের সাথে হাইকমিশনের বৈঠক

বান্দরবান চাউল ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর উদ্যোগে বার্ষিক সিরাতুন্নবী (সাঃ) মাহফিল