সোমবার , ১০ জুন ২০২৪ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

ভিজিডি কার্ড চুরির অপবাদে টমটমের ছাদের উপর বেঁধে নির্যাতন করলো, চৌকিদার রাব্বি। 

প্রতিবেদক
admin
জুন ১০, ২০২৪ ৭:৫১ অপরাহ্ণ

ভিজিডি কার্ড চুরির অপবাদে টমটমের ছাদের উপর বেঁধে নির্যাতন করলো, চৌকিদার রাব্বি।

নিজস্ব প্রতিবেদক 

কক্সবাজারে উখিয়ার মরিচ্যা বাজারে ভিজিডি কার্ড চুরির অপবাদ দিয়ে পখর রোদের মধ্যে টমটমের ছাদের উপর রসি দিয়ে বেঁধে ১১ বছরের এক শিশুকে দূপুর ১২ টা থেকে সন্ধ্যা ৫ টা পযন্ত নির্যাতন ও মারধরের অভিযোগ পাওয়া গেছে হলদিয়া পালং ইউনিয়নের ১ নং ওয়ার্ডের চকিদার রাব্বির ও স্হানীয় মো: সেলিম এবং টমটম চালক রিদুয়ানের বিরুদ্ধে।

গত রবিবার (৯ জুন) দুপুর ১২ টার দিকে উখিয়ার মরিচ্যা বাজারে এই ঘটনা ঘটে। 

 

নির্যাতিত শিশু হল মরিচ্যার হলদিয়া পালং ১ নং ওয়ার্ডের কাঠালিয়া গ্রামের আব্দু শুক্কুরের ছেলে, মো: ফারুক (১১)।ঘটনায় পুলিশ কোনো অভিযোগ এখনো পায়নি।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, ইউনিয়ন পরিষদ হতে ভিজিডি কার্ড চুরির করার অভিযোগ, চৌকিদার রাব্বির নেতৃত্বে টমটমের ছাদের উপর রসি দিয়ে পখর রোদের মধ্যে শিশুটিকে নির্যাতন করা হয়। তবে মারধরের ভিডিওটি সমাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকা তোলপাড় শুরু হয়। অবস্থা বেগতিক দেখে শিশুটি ও তার বাবা উখিয়া থানা পুলিশ থানায় নিয়ে আসে বলে জানান, শিশুটির মা অজিবা বেগম।

নির্যাতনের শিকার শিশুর মা অজিবা বেগম বলেন, আমার ছোট্ট শিশুকে চুরের অপবাদে আমার সামনে টমটমের উপর রসি দিয়ে পখর রোদের মধ্যে বেঁধে মারধর করে চৌকিদার রাব্বি সহ তার লোক জন। থানা অভিযোগ করছে কি-না জানতে চাওয়া হলে শিশুটির মা বলেন, অভিযুক্ত রাব্বি আমাকে হুমকি দেয়।নির্মমভাবে মারধরের কারণে আমার ছেলের সারা শরীর কালো হয়ে ফুলে ওঠেছে বলে জানান, শিশুটির মা অজিবা বেগম তিনি এঘটনার বিচার চান। তবে

কান্নাজড়িত কণ্ঠে শিশুটির মা বলেন, ‘আমরা অসহায় মানুষ। বিষয়টি নিয়ে বেশি বাড়াবাড়ি না করার জন্য চাপ প্রয়োগ করেন অভিযুক্ত রাব্বি।

অভিযুক্ত রাব্বি তৎকানিক ফোন নং না থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

 

এ ব্যাপারে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামিম হোসেন বলেন, ঘটনাটি জেনেছি তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত