মঙ্গলবার , ১১ জুন ২০২৪ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. আর্জেন্টিনা
  5. ইউক্রেন
  6. ইরান
  7. খেলাধুলা
  8. চীন
  9. জবস
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. প্রবাস

সিদ্ধিরগঞ্জের জালকুড়ি উওরপাড়া দশপাইপ কুরবানির পশুর হাটের উদ্ধোধন

প্রতিবেদক
admin
জুন ১১, ২০২৪ ৬:২৭ পূর্বাহ্ণ

সিদ্ধিরগঞ্জের জালকুড়ি উওরপাড়া দশপাইপ কুরবানির পশুর হাটের উদ্ধোধন

 

হাসান আহমেদ প্রান্ত ,নারায়ণগঞ্জ (প্রতিনিধি):

 

দোয়া ও মিলাদের মধ্যে দিয়ে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি উওরপাড়া দশপাইপ সংলগ্ন বালুর মাঠে কুরবানির পশুর হাটের উদ্ধোধন করা হয়েছে। সোমবার (১০ জুন) বিকালে কুরবানির পশুর হাটে মিলাদ ও দোয়ার মাধ্যমে এ হাটের উদ্ধোধন করা হয়।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু, আওয়ামীলীগ নেতা ফারুক হোসেন চাঁনু, আমজাদ হোসেন, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান, সামছুল আলম বাচাচু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব, গুলেনুর মাদবর, হাজী আনর আলী মাদবর, শাহজাহান প্রধান, মহানগর যুবলীগ নেতা শাহারিয়ার রহমান বাপ্পি, মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাছিম মাহমুদ তপন, খসরু আহমেদ জেসিন ও আল-আমিন প্রমূখ।

 

প্রধান অতিথির বক্তব্য হাজী ইয়াসিন মিয়া বলেন, সামনে কুরবানির ঈদ, আগে আমরা পশু কোরবানির ঈদ আসলে মিরপুর, সারুলিয়া, ফতুল্লা হাট থেকে পশু ক্রয় করতাম। কিন্তু সিদ্ধিরগঞ্জ পৌরসভা হওয়ার পর থেকে আমাদের এইখানে অনেকে উদ্যোগ নিয়েছে হাট করার। আলহামদুল্লিহ এখনআমাদের এইখানে অনেক হাট হয়। এখন আমরা গড়ে বসে পশু ক্রয় করতে পারি।

 

তিনি আরো বলেন, এটা আমাদের একটা সুযোগ,এই সুযোগ যাতে অব্যাহত থাকে। আগামী প্রজন্ম যাতে এটা ভোগ করতে পারে সেই দিকে আমাদের লক্ষ্য রাখতে হবে। সেই লক্ষ্যটা কি, আমাদের সুশৃঙ্খল থাকতে হবে, যেসব ক্রেতা ভাইয়েরা আসবে তাদের সাথে ভালো ব্যবহার করতে হবে।

 

যেসব ব্যপারীরা বিভিন্ন জেলা থেকে পশু নিয়ে আসবেন তাদের নিরাপত্তা দিতে হবে। দোয়া ও মিলাদ শেষে হাটের ইজারাদার ৯ নং ওয়ার্ড যুবলীগ নেতা মুসা সিকাদার বলেন এবারও বসানো হয়েছে।

 

আমাদের জালকুড়ি উওরপাড়া দশ পাইপ সংলগ্ন পশু কুরবানির হাট। পশুর হাটে সর্বাক্ষণিক নিরাপত্তা, নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবারাহ নিশ্চিত করা। জাল নোট শনাক্তকরন, আধুনিক পদ্ধতিতে হাসিল আদায়সহ সকল ধরনের ব্যবস্থা। এছাড় সর্বাক্ষনিক পশু চিকিৎসা ব্যবস্থা, পরিবহন ব্যবস্থা ,হাটে পশু আনতে কেউ যাতে হয়রানির শিকার না হয় এর জন্যসব ধরনের ব্যবস্থা গ্রহন করা হয়েছে। হাটের সার্বিক সহযোগিতায় থাকবেন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের পাশাপাশি বীর মুক্তিযোদ্ধার ও জালকুড়ি এলাকাবাসী।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

মাঘের শীতেও বৃষ্টি হতে পারে ৫ বিভাগে

সিরাজগঞ্জে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উদযাপনে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত 

টেকনাফের দুই মাদক কারবারি চট্টগ্রামে গ্রেফতার

উপজেলা নির্বাচনের তফসিল হতে পারে কাল

পুলিশ দেখে দৌড়, পালানোর সময় মাদককারবারি গ্রেফতার

শ্রেষ্ঠ বক্তা হলেন কোরক বিদ্যাপিঠের মেধাবী শিক্ষার্থী নউর- ই নাজাত দিবা

চুয়াডাঙ্গার জীবননগর ১০ বছরে এক শিশুর ধর্ষনের পর গলা কেটে হত্যা

কক্সবাজারের বিদায়ী এডিএম কে টোয়াক কতৃক সংবর্ধণা

মহেশখালীর সমুদ্রে মোবাইল কোর্ট পরিচালনা! ৫০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ।

কক্সবাজারের ক্রাইম জোন গর্জনিয়ায় জোড়া খুনের ঘটনায় থমথমে অবস্হা বিরাজ করছে।ঘটনার ৭২ ঘন্টায় রোহিঙ্গা ডাকাত আবছার কিংবা সহযোগীদের গ্রেপ্তার নেই